Tuesday , October 16 2018

ছাত্রীর সঙ্গে পালিয়ে বিয়ে!

‘বিগ বস’ মানেই যেন বিতর্ক। ‘বিগ বস ১২’-এ আসতেই বিতর্ক একেবারে আষ্টেপৃষ্ঠে চেপে ধরেছে ভজন গায়ক অনুপ জালোটাকে। ৩৭ বছরের ছোট ছাত্রী জসলিন মাথারুর সঙ্গে জুটি বেঁধে ‘বিগ বস’-এর ঘরে এসেছেন তিনি।







সম্প্রতি এক স্থানীয় গণমাধ্যম জানায় অনুপ জালোটা তার প্রাক্তন স্ত্রী সোনালি রাঠৌরের সঙ্গে পালিয়ে বিয়ে করেছিলেন। সোনালিও অনুপ জালোটার কাছে গান শিখতেন। সেখান থেকেই প্রেম। কিন্তু পরিবার সেই প্রেম মেনে নেয়নি। তাই পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন তারা।

ইজরায়েলি মডেল রিনা ২০১১ সালে একটি বই লিখেছিলেন। সেই বইতেই ভজন গায়কের উপরে কাস্টিং কাউচের অভিযোগের কথা উল্লেখ করেছিলেন তিনি। রিনা লিখেছিলেন, নিজের ঘরে ডেকে এনে তাকে জোর করে চুম্বন করার চেষ্টা করেছিলেন অনুপ জালোটা।







নতুন অভিযোগ অনুপের জালোটার বিরুদ্ধে।

এই অভিযোগ অনুপ জালোটা সম্পূর্ণ ভাবে অস্বীকার করলেও সোশ্যাল মিডিয়াতে এখন এই খবর ভাইরাল।

জানা যায়, সোনালির সঙ্গে বিচ্ছেদের পরে পরিবারের পছন্দ করা মেয়ের সঙ্গে বিয়ে করেন অনুপ। কিন্তু সেটাও স্থায়ী হয়নি। এর পর মেধা গুজরালকে বিয়ে করেন তিনি। কিন্তু ২০১৪-য় লিভারের অসুখে মেধার মৃত্যু হয়। তার কিছুদিন পর থেকেই ৩৭ বছরের ছোট ছাত্রী জসলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে অনুপ জালোটার। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক নারী সংসর্গের কথাও শোনা যাচ্ছে।