Tuesday , December 18 2018

সমালোচনার মুখে নায়িকা কাজল (ভিডিও ভাইরাল )

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল কিছুদিন আগে কম্বোডিয়ায় গিয়েছিলেন শুটিং করতে। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন তেলেগু অভিনেতা শ্রীনিবাস বেল্লমকোনড়া। তেজা পরিচালিত ওই ছবির শুটিং শেষে নিজ শহরে ফিরেছেন কাজল।







সম্প্রতি কাজল কম্বোডিয়ার শুটিং সেটে তোলা একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। ভিডিওটিতে দেখা যায়, কাজলের গলা পেঁচিয়ে ধরেছে একটি বিশাল সাইজের অজগর!







ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই অন্তর্জালে ঝড় ওঠে। এ পর্যন্ত ২০ লাখ ৮২ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখেছে। অসংখ্য মন্তব্য তো রয়েছেই।







তবে ভাইরাল হওয়া কাজলের ওই ভিডিও নিয়ে আপত্তি জানিয়েছে প্রাণী সংরক্ষণবাদীরা। তাঁরা বলছেন, বিনোদনের জন্য প্রাণীকে ব্যবহার নির্যাতনের শামিল।







স্বনামধন্য প্রাণী অধিকারকর্মী পায়েল খুরানা মানুষের বিনোদনে প্রাণীর ব্যবহার নিয়ে আপত্তি তুলেছেন। কাজলকেও তিনি ‘প্রাণীর প্রতি নিষ্ঠুর’ বলে মন্তব্য করেছেন। কাজল আগরওয়াল পেটার (পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যালস) সমর্থক। কিন্তু এই ভিডিওর পর তাঁকে অনেকের ‘উষ্ণ’ মন্তব্য শুনতে হচ্ছে।







একজন অনলাইন ব্যবহারকারী নায়িকা কাজলের উদ্দেশে লিখেছেন, ‘তুমি কি প্রাণী নির্যাতনকারীকে সমর্থন করো?’ আরেজন লিখেছেন, ‘তুমি কি পাগল? প্রাণীদের নিয়ে তোমার ভাবা উচিত। প্রাণীর অধিকার নিয়ে লেখাপড়া করো।’







কাজল আগরওয়ালকে ‘কুইন’ ছবির তামিল রিমেকে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন রমেশ অরবিন্দ। ছবিটি এ বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে, যদিও এখনো নির্মাতা আনুষ্ঠানিক ঘোষণা দেননি। আর শ্রীনিবাস বেল্লমকোনড়ার সঙ্গে যে ছবিটিতে জুটি বেঁধেছেন কাজল, তার নাম এখনো ঠিক হয়নি।







ভিডিও দেখুনঃ