Tuesday , October 16 2018

সে বলল, ‘আমার রুমে চলে আসো, সাহস কত তার!’

মেয়েদের যৌন কেলেঙ্কারি নিয়ে একের পর এক মুখ খুলছেন অভিনেত্রীরা। বাদ যাননি দীপিকা পাডুকোন, ঐশ্বরিয়া রায় বচ্চনের মতো অভিনেত্রীরাও। এছাড়া এ তালিকায় রয়েছেন মার্কিন অভিনেত্রী ও মডেল পদ্ম লক্ষ্মী। তাছাড়া বঙ্গকন্যে তনুশ্রী দত্ত, অনন্যা বিশ্বাস, কারিশমা শর্মাসহ আরও অনেকেই।







সবশেষ বিষয়টি নিয়ে কথা বলেন ঐশ্বরিয়া রায় বচ্চন। আর তার পরপরেই মুখ খুললেন কঙ্গনা রানাউত। কুইন’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন এ অভিনেত্রী। তিনি কুইন ছবিতে কঙ্গনার সহশিল্পী নয়নী দীক্ষিতও যৌন হেনস্থার অভিযোগ তুলছেন বিকাশ বহেলের বিরুদ্ধে।







এরপর নয়নী দীক্ষিত জানিয়েছেন, তার দিকেও হাত বাড়িয়েছিলেন পরিচালক বিকাশ বহেল। শুটিংয়ের সময় হোটেলকক্ষেও যেতে বলেন তাকে। দুর্ভাগ্যবশত কঙ্গনার ‘কুইন’ ছবিটিও পরিচালনা করেছিলেন বিকাশ বহেল। সেই ছবির সেটে কঙ্গনার সঙ্গে নোংরা আচরণ করেন তিনি।







নয়নী বলেছেন, ‘কুইন’ ছবিতে কাজ করা ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি।







তিনি বলেন, বিকাশের বিরুদ্ধে যে মেয়েরা অভিযোগ করছে, সেগুলোর একটিও মিথ্যা নয়। কেননা, সে আমার দিকেও হাত বাড়িয়েছিল। আমি তাকে বলেই বসেছিলাম, আমার সঙ্গে আবারও এমন করলে ধোলাই দেব।







নয়নী বলেন, সে আমাদের নিয়ে রেখেছিল একটা দুই তারকা হোটেলে। যখন বললাম, হোটেলটা ভালো লাগছে না। সে বলল, আমার রুমে চলে আসো। সাহস কত তার!







এরপর আমি তাকে বেশ কয়েকবার সতর্ক করে দিয়েছিলাম। এবং ভবিষ্যতে এমনটা করলে তার ফল ভালো হবেনা বলে জানিয়েছিলাম।