Tuesday , December 11 2018

হাসপাতাল থেকে ফিরে মেয়ের সঙ্গে হাসি-খুশি সাকিব

আঙুলের চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় পাড়ি দিয়েছেন সাকিব আল হাসান। গেল শুক্রবার অস্ট্রেলিয়া যান বাংলাদেশ দলের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক। সাকিব অস্ট্রেলিয়া যাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবিই পোস্ট করেছিলেন। হাসপাতালের বেডে শুয়ে আছেন, কিংবা হাতে ক্যানোলা লাগানো ছবি।







এই ছবিগুলো ভক্তদের সব সময় শঙ্কার মধ্যেই রেখেছে। তবে বুধবার হাসি-খুশি সাকিব আল হাসানের দেখা মিলল। এবার আর হাসপাতালের বেডে নয়। মেয়ের সঙ্গে হাসি-মুখে তোলা একটি ছবি পোস্ট করেছেন সাকিব।







বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান নিজের অফিশিয়াল ফেসবুকে নিজের মেয়েকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে ক্রিকেটপ্রেমীরা কমেন্টে লিখেছেন।







‘আশা করছি সুস্থ হয়ে অতিদ্রুত ২২ গজে ফিরে আসবেন। অসুস্থ নামক শব্দটি আমাদের ভালোবাসার মাঝে কখনও বাধা হয়ে দাঁড়াতে পারবেনা।’







‘ভাই আপনি হাসলে, হাসে বাংলাদেশ! আপনার হাসিতে মিশে আছে এক টুকরো বাংলাদেশ।’







চলতি বছরের জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে চোট পেয়েছিলেন সাকিব। বেশ কয়েকদিন ক্রিকেট থেকে বাইরে থাকলেও ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলা চালিয়ে যান ৩১ বছর বয়সী এই তারকা।







আঙুলের সমস্যা বেড়ে যাওয়ায় এশিয়া কাপের মাঝ পথে দেশে ফিরে আসতে হয়। চিকিৎসকরা জানায়, বাম-হাতের কনিষ্ঠায় ইনফেকশন ধড়া পড়েছে। আর তাই একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হয়ে আঙুলের থেকে পুঁজ বের করতে হয়েছে।







মেলবোর্নের হাসপাতাল থেকে ফিরেই বাপ-বেটি হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করেন সাকিব। এতে ভক্ত সমর্থকরাও প্রিয় তারকার সুস্থতা কামনা করেছে।