Tuesday , December 11 2018

মেক্সিকোর নোনা বাতাস সানির শরীরে!

বলিউড অভিনেত্রী সানি লিওন এখন মেক্সিকো ভ্রমণ করছেন। মেক্সিকোর সমুদ্র তীরবর্তী পর্যটন স্থানগুলো বিশ্ববিখ্যাত। সৈকতে বালুর ওপর দাঁড়িয়ে সূর্যস্নান সেরেছেন সানি, জলে গা ভিজিয়ে মেখেছেন নুন, ফুসফুসে ভরেছেন নোনা বাতাস!







এ ভ্রমণে তাঁর সঙ্গী প্রেমিক-স্বামী ড্যানিয়েল ওয়েবার ও ঘনিষ্ঠ কজন বন্ধু। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সেসব ছবি দিয়ে ভক্তদের আফসোস বাড়াচ্ছেন সানি লিওন!







চলতি বছরের মার্চেই দুই যমজ সন্তানের নাম ঘোষণা করেছিলেন সানি লিওন। আদুরে ওই দুই ছেলে নোয়া ও আশের। নিশা নামে এক কন্যাসন্তানও আছে সানি-ড্যানিয়েল দম্পতির। সানি এখন সপরিবারে ছুটি কাটাচ্ছেন মেক্সিকোর ক্যানসানে।







৩৭ বছরের এ সুন্দরী সাদা বিকিনি পরে সৈকতের বালু-জলে গা ভাসিয়েছেন। ড্যানিয়েলকে দেখা যায় উদোম গায়ে বালুর ওপর বসে বিশ্রাম নিতে। সানি যে ছবিগুলো শেয়ার দিয়েছেন, তাতে অবশ্য কন্যা নিশা ও দুই পুত্রকে দেখা যায় না।







আজ বৃহস্পতিবার পোস্ট করা সানির সাদা বিকিনি পরা ছবিটিতে এ পর্যন্ত সাত লাখ ৩১ হাজারের বেশি লাইক পড়েছে। আর অসংখ্য মন্তব্য তো রয়েছেই। সাবেক পর্নোতারকা সানিকে অনুসরণ করেন ১৫.৩ মিলিয়ন ইনস্টাগ্রাম ব্যবহারকারী।







কিছুদিন আগে সানির মোমের মূর্তি উদ্বোধন করা হয় দিল্লির মাদাম তুসো জাদুঘরে। বলিউডের মহাতারকা অমিতাভ বচ্চন, সালমান খান ও শাহরুখ খানের পাশে সানির মোমের মূর্তি জ্বলজ্বল করছে আর গলছে ভক্তর মন!







তবে সানির আসন্ন ইতিহাস-আশ্রিত দক্ষিণী চলচ্চিত্র ‘বীরমাদেবী’ বিতর্কে জড়িয়েছে। গত সোমবার ব্যাঙ্গালুরুতে একটি ধর্মীয় সংগঠন তাঁর বিরুদ্ধে প্রতিবাদে রাস্তায় নামে। আগুন ধরিয়ে দেয় তাঁর সিনেমার পোস্টারে। তাঁদের দাবি, বীরমাদেবী’ ছবি থেকে যেন সানি লিওনকে বাদ দেওয়া হয়।







ওই সংগঠনের সদস্য হরিশ সংবাদ সংস্থা এএনআইকে (এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল) বলেন, ঐতিহাসিক কারণে বীরমাদেবী তাঁদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। বীরমাদেবীর চরিত্রে অভিনয় করছেন সানি লিওন। তাঁরা সানিকে এ চরিত্রে দেখতে চান না। সংগঠনের সদস্যরা সানি লিওনের ছবি সংবলিত পোস্টারে আগুন ধরিয়ে দেয়। সতর্ক করে দিয়ে বলে, এ ছবিটি মুক্তি দিতে দেবে না তারা। সূত্র : হিন্দুস্তান টাইমস