Wednesday , November 14 2018

অনলাইন গেমে আসক্ত হয়ে মা-বাবা, বোনকে খুন করল এক কিশোর

অনলাইনভিত্তিক গেম ‘পিইউবিজি (প্লেয়ার আননোনস ব্যাটেলগ্রাউন্ডস)’-এ আসক্ত হয়ে মা- বাবা এবং বোনকে হত্যা করেছে এক কিশোর। সুরজ সারনাম ভার্মা নামের ভারতীয় ওই কিশোরের বয়স ১৯ বছর।







গত বুধবার সকালে ভারতের নয়াদিল্লীতে এই নৃশংস ঘটনা ঘটে। দিল্লি পুলিশ জানিয়েছ, এমন ঘটনা ঘটানোর পরেও ওই কিশোরের কোন অনুশোচনা নেই।







ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, বাবা মীথিলেশের স্বপ্ন ছিল বড়। তাই ছেলে সুরজ সারনামকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তি করিয়েছিলেন। কিন্তু ছেলে কিছুদিনের মধ্যেই হোয়াটসঅ্যাপের মাধ্যমে অনলাইন গেইম ‘পিইউবিজি’ আসক্ত হয়ে পড়ে।







পুলিশ জানায়, ‘ভার্সিটির ক্লাস ফাঁকি দিয়ে বন্ধুর ভাড়া করা রুমে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সে এই গেম খেলত। ছেল-মেয়ে মিলিয়ে তাদের ৯ থেকে ১০ জনের একটা গ্রুপ ছিল। তারা হোয়াটসঅ্যাপের কথা বলার পাশাপাশি বিভিন্ন জায়গায় যাওয়ার প্ল্যানও করত।







পুলিশ জানায়, প্রথমে বাবা মীথিলেশ, মা সিয়া এবং বোনকে হত্যা করে সুরজ। তারপর ঘরের সব কিছু উলটপালট এবং ভাঙচুর করে রাখে, যাতে এটাকে ডাকাতের কাণ্ড বলে চালিয়ে দিতে পারে। পরে দিল্লি পুলিশ বুধবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করে রিমান্ডে নেয়। এর আগে গতবছর আত্মঘাতী গেম ‘ব্লু-হোয়েল’ আতঙ্ক ছড়িয়েছিল।