Wednesday , November 14 2018

ফিরে এসেছেন সেই অপু, দেখুন সম্প্রতি তোলা কিছু চোখ ধাঁধানো ছবি

নিয়মিত ব্যায়াম করে অবশেষে ৩০ কেজি ওজন কমিয়ে সেই আগের রূপে ফিরে এসেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। গতকাল রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্প্রতি তোলা কিছু ছবি পোস্ট করে ভক্তদের চমকে দেন অপু বিশ্বাস। ছবিতে লাল ড্রেসে দারুণ মানিয়েছে তাকে। অপুর এই নয়া লুকে বেশ উচ্ছ্বসিত ভক্তরা।

অপু১সাদ্দাম আজিজ নামে একভক্ত লিখেছেন, ‘ম্যামকে অসাম লাগছে।’ ইসমাইল হোসাইন নামে আরেক ভক্ত লিখেছেন, ‘অপু আপু লাল ড্রেসে সেই লাগছে, ভেরি ভেরি নাইচ।’ আমজাদ নামে আরেক ভক্ত লিখেছেন, ‘মা হওয়ার পরেও এতো সুন্দর কিভাবে? এই সুন্দরের পেছনে কি কোনো জাদু আছে উত্তর দিলে খুশি হবো।’

অপু২আনোয়ার হোসাইন খান নামে আরেক ভক্ত লিখেছেন, ‘অপুর মতো মেয়ে জীবন সঙ্গী হিসেবে পাওয়া ভাগ্যের ব্যাপার।’ মনির সরকার নামে আরেক ভক্ত লিখেছেন, ‘এগিয়ে যাও অপু , গুড জব।’

অপু৬৬রিয়াজ ও শাবনূর অভিনীত দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি ২০০১ সালে মুক্তি পায়। মুক্তির পর দেশজুড়ে সাড়া ফেলে ছবিটি।

অপু৬৬১৬ বছর পর গত বছরের নভেম্বর মাসে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ বানানোর ঘোষণা দেন পরিচালক দেবাশীষ বিশ্বাস। এতে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। তবে এটি আগের ছবির সিক্যুয়েল নয়।

অপু৩৩ঘোষণার ঠিক ছয় মাস পরে শুটিং শুরু হলো এই ছবির। বাপ্পীকে নিয়েই শুরু হয় শুটিং। এই ছবিতে আবির চরিত্রে অভিনয় করছেন তিনি। আর আজ থেকে শুটিং শুরু হওয়ার কথা আছে অপু বিশ্বাসের। শুটিং হবে বিএফডিসি ও সাভারে। ছবিতে ইশানা চরিত্রে দেখা যাবে অপু বিশ্বাসকে।