ব্যারিস্টার মইনুলের ফোনালাপ ফাঁস! যা বলেছেন শুনলে আপনিও…

সাংবাদিক মাসুদা ভাট্টি সম্পর্কে আবারো অশালীন মন্তব্য করলেন ব্যারিস্টার মইনুল হোসেন। সোমবার (২২ অক্টোবর) রব মজুমদার নামের এক ব্যক্তির সাথে মইনুলের ফোনালাপের রেকর্ড ফাঁস হয়ে গেলে বিষয়টি জানা যায়।

ফেসবুক আইডি সূত্রে জানা যাচ্ছে, রব মজুমদার এক সময় মইনুল হোসেনের মালিকানাধীন দি নিউ নেশন পত্রিকার বিশেষ প্রতিনিধি ছিলেন। বর্তমানে তিনি সিকিউরিট ওয়ার্ল্ড নামে একটা প্রতিষ্ঠানের এডিটর।

এ দু’জনের মধ্যে আরও কিছু কথা হয় যা শুনলে আপনিও অবাক বনে যাবেন। পাঠকদের জন্য ফোনালাপের রেকর্ডটি তুলে ধরা হলো-

মইনুল হোসেন: কি খবর মজুমদার সাহেব?







মজুমদার: জি, সামালাইকুম স্যার। কেমন আছেন স্যার আপনি?

মইনুল: আছি, জেলের ভাত কয়েকদিন খেতে হবে আমাকে সেজন্য রেডি হচ্ছি। আজকে তো বেইল নিয়ে আসলাম, কেইস করছে ২টা, আরও ১টা নাকি করছে। মামলা-কামলা দিয়ে কি এরা, মামলা-কামলার নামই তো রাজনীতি। ঠিক আছে, করুক দেখি। সবচেয়ে বড় কথা হলো যে, এই মেয়েটার পক্ষে ৫ শতাংশ লোক, আর ৯৫ শতাংশ লোক আমার পক্ষে। প্রথম আলো একটা সার্ভে উঠাইছে। একটা মেয়েলোক যে এতো বাজে হতে পারে আমি তো জানতাম না।

মজুমদার: আরেকটা নিউজ স্যার, এটা একটা রিউমার উঠেছে যে, আপনি আর কামাল হোসেন লন্ডনে যাচ্ছেন তারেকের সাথে মিটিং কররার জন্য।

মইনুল: বাদ দেন। আমাদের মিটিং তারেকের সঙ্গে, আমরা মিটিংয়ে যাবো? এরা কোথাকার ছাগল? গোট না কাউ না। আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্যই ড. কামালকে আনছি।







মজুমদারঃ জ্বি ভালো থাকবেন।

সম্প্রতি একটি টেলিভিশন টক শোতে ব্যারিস্টার মইনুল সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলে কটূক্তি করেন। তার এ অশালীন মন্তব্যে সারাদেশে সমালোচনার ঝড় বইছে। সূত্র: চ্যানেল ২৪।

পুরো ফোনালাপের রেকর্ডটি শুনতে নিম্নের লিংকে ক্লিক করুন।