Wednesday , June 26 2019

ভারতের সবচেয়ে ধনী ব্যবসায়ীদের স্ত্রীদের শারীরিক রূপান্তরের ছবিগুলি দেখলে আপনি চমকে উঠবেন

সম্প্রতি অ্যান্টিলিয়াতে মুকেশ আম্বানির গণপতি পার্টিতে ভারতীয় চলচ্চিত্রের সমস্ত তারকা অংশগ্রহণ করেছিলেন। এই অনুষ্ঠানে গ্ল্যামার এবং চাকচিক্য এতটাই ছিল যে এ পার্টির ছবি ও ভিডিওগুলি বেশ কিছুদিনের জন্য মিডিয়াতে আলোচিত ছিল। বরং আপনি এখনও কিছু অথবা অন্য নতুন ওয়েবসাইটে তাদের খুঁজে পেতে পারেন।

অভিনেতারা পাঞ্জাবি-পায়জামা আর অভিনেত্রীরা ভারতীয় পোশাকে দারুন লাগছিল । কিন্তু আমার মনোযোগ আকর্ষণ করে মুকেশ আম্বানির স্ত্রী নিতা অম্বানির গ্ল্যামারাস অবতার। নিতাকে ঐতিহ্যবাহী পোশাকে খুব সুন্দর দেখাচ্ছিল এবং এই ইভেন্টে উপস্থিত কোনো অভিনেত্রীর চেয়ে রূপের দিক দিয়ে তিনি কোনো অংশে কম ছিলেন না।

আমি তার ছবি দেখেই দ্রুতগতিতে গুগল সার্ফিং করে কিছু পুরনো ছবি দেখলাম যা আমায় চমকে দিল। তিনি দেখতে এখনকার চেয়ে সম্পূর্ণ ভিন্ন। পাশাপাশি আমি অনেক সেলিব্রেটির স্ত্রীদের ছবি  দেখেছিলাম যারা এখনকার তুলনায় একদম আলাদা ছিলেন।







ভাবুন তো ইনি কে

আজ্ঞে হ্যাঁ, ইনি আর কেউ নন, ইনি হলেন নিতা আম্বানি । আম্বানি পরিবারের বড় বউ এবং মুকেশ আম্বানির স্ত্রী । যিনি এই ছবিতে একদমই অচেনা লাগছে ।

লক্ষ্য করে দেখুন ছবিটি (বাঁদিকের)

কে বলবে বাঁ দিকের ঐ মোটাসোটা মহিলাটি আসলে নিতা আম্বানি। ওয়াও !

এখানে কতটা সুন্দর লাগছে নিতাকে, তাই না ? আমি জানি আপনারা আবার ওনার আগের ফটো দেখার জন্য উপরে দেখবেন।







কে এই মহিলা ?

মনে আছে এই সুন্দরী নায়িকার কথা, যিনি আশির দশকে ‘karz’ সিনেমা থেকে খুব জনপ্রিয় হয়েছিলেন । হ্যাঁ, ইনি টিনা মুনিম, যিনি অনিল আম্বানির সঙ্গে গাঁট বাঁধেন এবং অম্বানী পরিবারের ছোট বৌ হন। সুন্দরী অভিনেত্রী যিনি একসময় বলিউডের হট অভিনেত্রীদের তালিকায় শীর্ষে ছিলেন, এখন আর তেমন নেই ।

রোগা থেকে মোটা

আজ্ঞে হ্যা ইনিই হলেন টিনা মুনিম আম্বানি, আশির দশকের সেই হট অভিনেত্রী । কিন্তু এখন আর সেরকম আগের মতন নেই। বড়ই আশ্চর্য।







টিনা একসময় খুব জনপ্রিয় অভিনেত্রী ছিলেন

এখন তিনি ক্যামেরা থেকে দূরে থাকতেই ভালোবাসেন।

অবন্তি বিড়লা

এই সুন্দরী যশ বিড়লার স্ত্রী অবন্তি বিড়লা । যিনি বিয়ের সময় দেখতে খুবই সুন্দরী ছিলেন। এখনো ওনাকে দেখলে আপনি অবাক হয়ে যাবেন।







বিয়ের ২৬ বছর পরও ওনাকে একইরকম দেখাচ্ছে

অবন্তি এবং যশ বিড়লা তাদের আড়ম্বরপূর্ণ জীবন যাপনের জন্য বিখ্যাত ।‌ আপনি বিশ্বাস করতে পারবেন না যে অবন্তি তিনটি বাচ্চার মা ? সত্যিই তিনি এখন কত হট।

সঙ্গীতা জিন্দাল

ছবিতে সাধারণ কিন্তু উৎকৃষ্ট একজন নারী। সঙ্গীতা জিন্দাল। বিখ্যাত ব্যবসায়ী স্বজ্জন জিন্দালের স্ত্রী।







উনি সাধারণ থাকতেই পছন্দ করেন

কিন্তু ফ্যাশনেবল জামাকাপড় পরলে ওনার হাসি এবং সুন্দর মুখটি আপনার নজর কাড়বে।