Thursday , May 23 2019

মনে আছে কি এই বিখ্যাত রিমিক্স শিল্পীদের, তাদের বর্তমান গ্লামারাস লুক দেখলে চমকে যাবেন

আমরা সবাই জানি যে ১৯৯০ এর পপ রিমিক্সগুলো কেমন ছিল। ওই যুগেই বিভিন্ন রিমিক্স রত্ন মুক্তি পেয়েছিল। আমার মনে আছে কিভাবে সেই সময় আমি ওই গানগুলো গাঁ গাঁ শব্দ করে বাজাতাম এবং নাচতাম।

“Bangle ke peeche, teri beri ke neeche, hai re piya aha re aha re, aha re piya… kanta laga…”

“কিন্তু এইসব অভিনেত্রীরা এখন কোথায়?”







আপনি জেনে অবাক হবেন যে জনপ্রিয় অভিনেত্রীরা কেউ লেখক, কেউ বিখ্যাত মডেল।আসুন দেখা যাক, এই পপ রিমিক্স শিল্পীরা বর্তমানে কেমন নজর কাড়ছে।

বিদ্র: শুধুমাত্র ৯০ দশকের বাচ্চারাই এ সম্পর্কে জানেন।

১। এক পারদেসি মেরা দিল লে গেয়া – সোফি চৌধুরী

ভারতীয় গায়িকা ও অভিনেত্রী সোফী চৌধুরী এমটিভির প্রাক্তন ডিজে । এই চ্যানেলে ডিজের কাজ করেই সোফী জনপ্রিয় হয়ে ওঠে। চ্যানেলে সরাসরি সম্প্রচারের একটি অনুষ্ঠানে তিনি সঞ্চালকের দায়িত্ব পালন করেছিলেন।







২। কাঁটা লাগা – শেফালী জরিওয়ালা

শেফালী জারিওয়ালা একজন বলিউড অভিনেত্রী। যিনি অনেক ইংরেজি ও হিন্দি সংগীত ভিডিও এবং চলচ্চিত্রে কাজ করেছেন। ২০০২ সালে ‘কাঁটা লাগা’ নামে একটি মিউজিক ভিডিওতে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। ২০০৪ সালে বলিউড সিনেমা ‘মুজসে শাদী কারোগি’ ছবিতে তাকে বিজলি চরিত্রে দেখা যায় । তারপর, তিনি নাচ বালিয়ে ৫ এ তার প্রেমিকের সাথে অভিনয় করেন।







৩। ‘চাড়তি জাওয়ানি মেরি চাল মাস্তানি’ রিমিক্স – নিগার খান

নিগার খান একজন ইরানী বংশোদ্ভুত নরওয়ের অভিনেত্রী। যিনি বলিউডে আইটেম গার্ল হিসেবে পরিচিত। ২০০৪ সালে নিগার সাহিল খানকে বিয়ে করেন।পরের বছরই তাদের বিয়ে ভেঙ্গে যায়। তিনি বিভিন্ন চলচ্চিত্র, টেলিভিশন অনুষ্ঠান এবং সঙ্গীত ভিডিওতে কাজ করেছেন।

৪। ‘চাড়তি জাওয়ানি মেরি চাল মাস্তানি’ রিমিক্স – প্রিয়াঙ্কা কোঠারি

প্রিয়াঙ্কা কোঠারী উরফে নিশা কোঠারী আমোহা নামে পরিচিত। তিনি একজন অভিনেত্রী এবং মডেল। ২০০৩ সালে তামিল চলচ্চিত্র জয়ের সাথে অভিনয় শুরু করেন, যা তাকে অমোহা হিসেবে স্বীকৃতি দেয়। সর্বশেষে তিনি কন্নড় / তেলেগু চলচ্চিত্র বুলেট রানিতে ২০১৬ সালে অভিনয় করেছিলেন।

৫। লেজা লেজা রে – নিনা সরকার

নিনা সরকার যখন লেজা লেজা গানটি করেন তখন তিনি বেঙ্গালোরের এলিট মডেল ছিলেন । ২০১৩ সালে তিনি লাকি ম্যানে তার ভূমিকার জন্য বিখ্যাত হন, মানি দেও ভভা ও ভ্রুম যেটা ২০১০ সালে এসেছিল।







৬। মেনে পায়েল হে ছানকাই – শ্বেতা জয়শঙ্কর

শ্বেতা জয়শঙ্কর একজন ভারতীয় মডেল, উদ্যোক্তা, লেখিকা এবং একজন দক্ষ ভারতনট্টম নৃত্যশিল্পী। তিনি ১৯৯৮ সালের ফেমিনা মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালে ট্রফি জিতেছিলেন এবং টোকিওতে অনুষ্ঠিত মিস ইন্টারন্যাশনাল ১৯৯৮ এ দ্বিতীয় রানার-আপ হিসেবে শীর্ষস্থান লাভ করেন।







তার চমৎকার লেখা : হার্ফার কলিন্স দ্বারা প্রকাশিত ওয়েল ইট গুড লুক গ্রেট। ২০০২ সালে টেনিস তারকা মহেশ ভূপতিকে বিয়ে করেছিলেন শ্বেতা, কিন্তু ২০০৯ সালে দম্পতির বিয়ে ভেঙে যায় । ২০১১ সালে শ্বেতা চেন্নাইয়ের ব্যবসায়ী রঘু কাইলাসের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং দম্পতির দুই মেয়ে রয়েছে।

৭। তু তু হে ওয়াহি দিল নে জিসে – মাহি ভিচ

একজন ভারতীয় মডেল এবং অভিনেত্রী মাহী ভিচ বালিকা বধূতে নন্দিনী ও লাগী তুজসে লাগানে নখুশার ভূমিকার অভিনয় করার জন্য পরিচিত। ২০১৩ সালে তার স্বামী জয়ের সাথে নাচ বালিয়ে ৫ এর শিরোনামের শিরোপা জেতেন।







৮। কালিওকা চমন – মেঘনা নাইডু

মেঘনা নাইডু, একজন ভারতীয় অভিনেত্রী ও নর্তকী। ‘কালিওকা চমন’ নামে সঙ্গীত ভিডিওতে তার প্রথম চেহারা দেখা যায়। এটি লতা মঙ্গেশকরের ১৯৮১ সালের গাওয়া ‘থোরা রেশম লাগতা হে’ এর একটি অফিসিয়াল রিমিক্স ছিল ।