Wednesday , November 14 2018

রহমানকেই বিয়ে করছেন সুস্মিতা?

অভিনেত্রী সুস্মিতা সেন চুটিয়ে প্রেম করছেন। ২৭ বছরের মডেল রহমান শাল তাঁর প্রেমিক। তবে এ খবর নতুন নয়। বেশ কিছুদিন ধরেই তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। তাজমহলও দর্শন করে এসেছেন এ যুগল। রহমানের সঙ্গে সম্পর্কের কথা সামাজিক মাধ্যমে স্বীকার করেছেন সুস্মিতা স্বয়ং। নতুন খবর হলো, রহমানের সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন এ বলিউড সুন্দরী।







গত সপ্তাহে সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন সামাজিক মাধ্যমে রহমানের সঙ্গে তাঁর প্রেমের কথা স্বীকার করেন। সুস্মিতার চেয়ে ১৫ বছরের ছোট রহমান। সুস্মিতার বয়স ৪২ বছর। ইনস্টাগ্রামে রহমানকে জীবনের ‘ভালোবাসা’ বলে উল্লেখ করেন সুস্মিতা।







সুস্মিতার এক ঘনিষ্ঠ বন্ধু বলেছেন, শিগগিরই এ যুগল বিয়ের পরিকল্পনা জানাবেন। সূত্রটি বলছে, ‘দুই মাস ধরে সুস্মিতা ও রহমান ডেট করছে। একটি ফ্যাশন শোতে ওদের দেখা হয়। তার পর ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়েছে। এবার ওরা বিয়ের আলোচনা করছে। সব ঠিকঠাক হলে, হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা।’







সূত্রটি আরো বলেছে, বিয়ের ব্যাপারে যৌথ সিদ্ধান্তে এসেছেন সুস্মিতা ও রহমান।

‘রহমান এর মধ্যেই সুস্মিতাকে প্রস্তাব দিয়েছে এবং সেও রাজি, আর এ কারণেই সে জনসমক্ষে সম্পর্কের কথা জানিয়েছে। এখন তারা বিয়ের জন্য একটি ভালো দিনক্ষণ খুঁজছে, ২০১৯ সালের শীতে বিয়ের দিনক্ষণ পাকা হতে পারে,’ বলে ওই সূত্রটি।







ইদানীং সুস্মিতার মেয়েদের সঙ্গেও ভালো সময় কাটাচ্ছেন রহমান।

‘রিনি ও আলিসাকে খুব পছন্দ করে রহমান। মায়ের পছন্দে বেশ খুশিই দুই কন্যা’, বলে ওই সূত্র। সংবাদমাধ্যম ডিএনএ বলছে, এ ব্যাপারে সুস্মিতার মন্তব্য পেতে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি।







রহমান মুম্বাইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে তাঁকে। বলিউডে পা রাখার জন্য বহুদিন ধরেই নাকি জোর চেষ্টা চালাচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষের দিকে হয়তো গাঁটছড়া বাঁধবেন এই যুগল।







এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। সে কারণেই তাঁদের বিয়ের জল্পনা বাড়ছে বি-টাউনে।







দুই দিন আগে রিনি-আলিসাসহ সুস্মিতা-রহমানকে এক ফ্রেমে দেখা যায়। ইনস্টাগ্রামে এ ছবি শেয়ার করেন সুস্মিতা নিজেই। অসংখ্য ভক্ত এ জুটিকে বিয়ের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।