বিএনপির মনোনয়ন কিনলো ফাঁসির দণ্ডপ্রাপ্ত পিন্টুসহ তাঁর তিন ভাই

২১ আগস্ট গ্রেনেড হামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি এবং কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম পিন্টুসহ তার তিন ভাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলের দুটি আসন থেকে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন।

গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন পিন্টুর ভাই শামসুল আলম তোফা।







দলীয় সূত্রে জানা যায়, পিন্টুর ভাই ও টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা ৫টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তাদের অপর ভাই হলেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

আব্দুস সালাম পিন্টু টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসন থেকে এবং সুলতান সালাউদ্দিন টুকু ও শামসুল আলম তোফা যথাক্রমে টাঙ্গাইল-৫ (সদর) ও টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের জন্য মনোনয়নপত্র কিনেছেন।

জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা তার দুই ভাইয়ের জন্য মনোনয়নপত্র কেনার বিষয়টি নিশ্চিত করলেও তার নিজের বিষয়টি এড়িয়ে যান।







উল্লেখ্য, বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান আব্দুস সালাম পিন্টু ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার আসামি হিসেবে ফাঁসির দণ্ডপ্রাপ্ত হিসেবে বর্তমানে কারাগারে রয়েছেন। অপরদিকে, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুও অন্য মামলায় কারাগারে রয়েছেন।

বাংলা ইনসাইদার