Tuesday , May 21 2019

হাতের তালুতে নতুন বউয়ের নাম লিখলেন রণবীর

ইটালিতে রূপকথার বিয়ে। তারপর হাতে হাত ধরে মুম্বাইয়ে ফেরা। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেমকাহিনিতে মোহমুগ্ধ গোটা দেশ। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি যতটা জমাটি, তাকেও যেন ছাপিয়ে গিয়েছে রিল লাইফের ভালবাসা। মস্তানির প্রেমে হাবুডুবু বাজিরাও। গোটা দুনিয়াকে তা জানাতে কসুর করলেন না অভিনেতা। তাই তো মেহেন্দি দিয়ে হাতে নাম লিখছেন স্ত্রীর।

এমন একজন স্বামী কোন মেয়েই না চান। কিন্তু সকলের ভাগ্যে কি আর রণবীর সিং জোটে? চলন-বলন, স্টাইল স্টেটমেন্টে বরাবরই অন্যদের থেকে নিজেকে আলাদাভাবে মেলে ধরেছেন বলিউডের খিলজি। নিজের বিয়েতেও সে ছাপ রাখলেন। বিরুষ্কার মতো ইটালিতে গিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন ঠিকই। কিন্তু প্রিয়তমা দীপিকার জন্য এমন একটি কাজ করলেন অভিনেতা, যা কিনা আনুশকা জন্যও বিরাট করেননি। মুম্বাইয়ে নামতেই ভক্তদের উদ্দেশে হাত নাড়ান রণবীর। আর তখনই দেখা গেল তাঁর ডান হাতের তালুতে দেবনগরি অক্ষরে লেখা ‘দীপিকা’। স্ত্রীর মতো তিনিও হাতে মেহেন্দি লাগিয়েছেন। কিন্তু শুধু দীপিকা নামটি খোদাইয়ের জন্যই। ‘পদ্মাবতী’র জন্য খিলজির এমন প্রেমই এখন নেটদুনিয়ায় চর্চার শীর্ষে।

View image on TwitterView image on Twitter

তবে নবদম্পতির ফ্রেমে যে একা পাত্রই নজর কেড়েছেন, এমনটা ভাবা কিন্তু ভুল। বিয়ে পর্ব মিটতেই দীপিকা যা করলেন, তা দেখে নতুন করে যেন তাঁর প্রেমে পড়ে গিয়েছেন অনুরাগীরা। সম্প্রতি সামনে এসেছে ইটালির লেক কোমোয় দীপবীরের বিয়ের কিছু ছবি। যার মধ্যে একটি ছবিতে রণবীরের মা অঞ্জু ভবনানির পাশে দাঁড়িয়ে দীপিকা। পাত্রী ভালই জানেন, সংসার সুখের হবে শাশুড়ি খুশি হলেই। আর তাই এক্কেবারে শাশুড়ির হাত ধরে ছবিতে পোজ দিয়েছেন। রমণীর গুণেই ফ্যামিলি ফ্রেম হয়ে উঠেছে ‘পারফেক্ট’।

ছবির মতো সাজানো লেক কোমোয় ১৪ নভেম্বর কোঙ্কনি মতে এবং ১৫ নভেম্বর সিন্ধি নিয়ম মেনে বিবাহ সম্পূর্ণ হয় এই সেলিব্রিটি জুটির৷