Thursday , May 23 2019

নীল দুনিয়া ছেড়ে স্বামীকে নিয়ে কেমন আছেন মিয়া খলিফা জানেন?

নীল ছবির দুনিয়া ছেড়ে মিয়া খলিফা এখন স্বামীর সঙ্গে সুখেই দিন কাটাচ্ছেন। বর্তমানে ফ্লোরিডার মিয়ামিতে স্বামীর সঙ্গে বসবাস করেন মিয়া খলিফা। তাদের সঙ্গে রয়েছে দুটি কুকুর।

দুষ্টু Boudi বাংলা শর্ট ফিল্ম

মাত্র চার বছর আগেই এক নম্বর আকর্ষণীয় ব্যক্তির তালিকায় মিয়া খলিফার নাম উঠেছিল। ২০১৫ সালের শুরুর দিকে মিয়া খলিফা একটি ভিডিও প্রকাশ করেন, তা নিয়ে বিশ্বজুড়ে বিতর্ক তৈরি হয়।

এ ভিডিওতে তিনি হিজাব পরে ছিলেন। এর পরই তিনি পর্নো হাবের এক নম্বর তারকা হয়ে ওঠেন। ধীরে ধীরে মিয়া খলিফা হয়ে ওঠেন ইন্টারনেট সেনসেশন।

অবিরাম মৃত্যুর হুমকি পাওয়ার পর তিনি পর্ন দুনিয়া ছেড়ে দেন। মাত্র তিন মাস তিনি এ ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। মিয়া খলিফা লেবাননের বৈরুতে জন্মগ্রহণ করেন। পরে তার পরিবার যুক্তরাষ্ট্রে চলে যায়। তার আসল নাম মিয়া কালিস্তা, পরে তিনি এ নাম পরিবর্তন করেন।

কলাবিদ্যায় পড়েছেন মিয়া খলিফা। যুক্তরাষ্ট্রের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক করেন তিনি। স্নাতক শেষে তিনি একটি ফাস্টফুড রেস্তোরাঁয় কাজ শুরু করেন। সেখানেই এক ক্রেতা তাকে পর্ন ছবির দুনিয়ায় যাওয়ার প্রস্তাব দেন।

তবে মিয়ার পছন্দে খুশি হতে পারেননি তার পরিবার। পর্ন ইন্ডাস্ট্রিতে যাওয়ার পর পরিবারের লোকজন তার সঙ্গে কথাও বলেননি। মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন মিয়া, কিন্তু পরে খ্রিস্টান ধর্মগ্রহণ করেন। এতে মা-বাবা ও নিজ দেশের মানুষ তার ওপর ক্ষুব্ধ হন।

লেবাননের মানুষ এর সমালোচনা করেন। এর পর লেবানন ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে মৃত্যুর হুমকি দেয়া হয় তাকে।