Wednesday , June 26 2019

শামীম ওসমানকে ঘিরে যা বললো নারীরা!

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নারায়ণগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন পেয়েছেন একই আসনের বর্তমান এমপি শামীম ওসমান।

আজ শনিবার (১ ডিসেম্বর) বিকালে গণসংযোগকালে ফতুল্লার দেলপাড়া আদর্শনগরে সংসদ সদস্য শামীম ওসমানকে কে ঘিরে ধরেন নারী ভোটাররা।

এ সময় নারী ভোটাররা দাবি জানিয়ে বললেন, আপনাকে আমরা চাই। যে উন্নয়ন করেছেন তা ধরে রাখতে হলে আপনাকেই দরকার। আপনাকে আমরা বিশ্বাস করি। আপনি ডিএনডি এলাকার জন্য অনেক টাকার কাজ এনেছেন। মন্ত্রীকে অফিস থেকে তুলে নিয়ে এসেছেন। দেখিয়েছেন ডিএনডির মানুষের দুর্দশার কথা। সংসদে বলেছেন শুনেছি- নারায়ণগঞ্জের কাজ আনতে পায়ে পর্যন্ত ধরেছেন। যা কোনো এমপি পারে নাই। আপনি পেরেছেন। আমরা আওয়ামী লীগ-বিএনপি বুঝি না। যে আমাদের জন্য কাজ করতে পারবে আমরা তাকেই চাই।

এ সময় শামীম ওসমান বলেন, ‘আমাকে মিথ্যা বলে খুশি করবেন না দয়া করে, সত্যি করে বলুন আমি কি সত্যিই আপনাদের জন্য কিছু করতে পেরেছি?’













এর জবাবে ওই নারীরা বলেন, আপনি কাজ করেছেন বলে বাড়ি থেকে নেমে এসেছি। কাজ করেন ফুলের মালা দিয়ে বরণ করব বারবার। এক পর্যায়ে শামীম ওসমানের সঙ্গে ওই নারী ভোটাররা ফটোসেশন করেন ও সেলফি তুলেন।

ওই সময় সকলের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, আমি আপনাদের কাছে একটি অনুরোধ করতে চাই। টাকা আমি দেব। আয়োজন করবেন আপনারা। বিএনপি বা অন্যান্য দলের প্রার্থীদের ডাকেন। আমাকে ওই মঞ্চে রাখেন। আমি শুধু তাদের প্রশ্ন করতে চাই, বিগত ৫ বছরে আমি যে কাজ করেছি তা বিগত ২৫ বছরে কেউ করেছে কি-না। মুখে বললে হবে না। কাগজ-কলম নিয়ে বলতে হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শাহ নিজাম, জাকিরুল আলম হেলাল, এহসানুল হক নীপু, শাহাদাত হোসেন সাজনু, জুয়েল হোসেন, সাফায়েত আলম সানি, মিজানুর রহমান সুজন, রঞ্জন, শওকত আলী, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আইয়ুব আলী, ফতুল্লা থানা ছাত্রলীগ সভাপতি শরীফুল হক, সাধারণ সম্পাদক এম এম মান্নান প্রমুখ।