Wednesday , November 14 2018

নিজের থেকে ১১ বছরের ছোট ছেলেকে বিয়ে করলেন প্রিয়াঙ্কা!

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ হলো প্রিয়াঙ্কা ও নিক জোনাসের ‘রোকা’ অনুষ্ঠান (বিয়ের আশীর্বাদ) শনিবার (১৮ আগস্ট) মুম্বাইতে চোপড়াদের বাড়িতে সম্পন্ন হয়েছে। বিয়েতে প্রিয়াঙ্কা ও নিকের প্রথাগত ভারতীয় পোশাক পরা। প্রিয়াঙ্কার পরণে হলুদ ও সাদা একটি পোশাক, নিকের পরণে সাদা কুর্তা পায়জামা।







প্রিয়াঙ্কা চোপড়ার বয়স গত ১৮ জুলাই হয় ৩৬ বছর আর তার হবু বর নিকের বয়স একই সময়ে ছিল ২৫ বছর। মোট কথা দুজনের বয়সের ফারাকটা প্রায় ১১ বছরের। আর তাই এই জুটিকে নিয়ে ফুসুর-ফুসুর আর গুজুর গুজুর যেন শেষই হচ্ছে না।

লাখো লাখো ভক্ত এই জুটিকে অভিনন্দন জানালেও নিন্দুকদের আপত্তির বিষয় একটাই- তাদের বয়সের ফারাক। সাধারণত বরের বয়স কনের থেকে বেশি থাকে- কিন্তু এখানে তো প্রিয়াঙ্কার বয়স নিকের চেয়ে বেশি।







এতে মিয়া-বিবি বা তাদের স্বজন-বন্ধুদের কোনো সমস্যা না থাকলেও সমালোচকরা থেমে নেই। এ নিয়ে মুখ সাবেক বিশ্বসুন্দরী চুপ থাকলেও তার কাছের জনদের প্রতিক্রিয়ায় ক্ষোভ ফুটে উঠেছে স্পষ্ট।

উল্লেখ্য, গত মাসে প্রিয়াঙ্কার (৩৬) জন্মদিনে লন্ডনে একটি হীরের আংটি দিয়ে বিয়ের প্রস্তাব জানান নিক জোনাস (২৫)। জানা গেছে, আগামী সেপ্টেম্বরে নিকের জন্মদিন। তারপরই মার্কিন এ পপ তারকার সঙ্গে বিবাহ-বন্ধনে বাঁধা পড়বেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।