Tuesday , May 21 2019

নির্বাচনে জয় নিয়ে যা বললেন কনকচাঁপা

: জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের আংশিক) আসনে গণসংযোগ ও ভোটারদের নিকট দেওয়া ও ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন।

শুক্রবার জনপ্রিয় এই সঙ্গীতশিল্পীর ফেসবুক পেজে নির্বাচনী প্রচারণা ও গনসংযোগের ভিডিও প্রকাশ করেন তিনি। সেখানে দেখা যায় তার নির্বাচনী এলাকা কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন। গণসংযোগে কনকচাঁপার স্বামী সুরকার মইনুল ইসলাম তার সাথে ছিলেন। তবে এ সময় তার সাথে বিএনপির কোনো নেতা-কর্মী ছিলেন না।

সেসময় কনকচাঁপা বলেন, ‘আমি আমার মতো কাজ করে যাচ্ছি। আমি জয়ের ব্যাপারে আশাবাদী। জনগণের ভালো সাড়া পাচ্ছি। একজন শিল্পী হিসেবে তারা অনেক আগে থেকেই আমাকে ভালোবাসে। ভোটের রাজনীতি বা রাজনীতির মাঠ আমার কাছে নতুন হলেও আমি মানুষের অনেক ভালোবাসা পাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘প্রচার-প্রচারণায় বাঁধা থাকলেও এগিয়ে যেতে হবে। আমি আশাকরি, ভোটাররা সময়মতো ভোট কেন্দ্রে গেলে, ভোট দিতে পারলে ভালো একটা ফলাফল হবে।’

মনোনয়ন পাওয়ার পর থেকে গত বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) পর্যন্ত তার নির্বাচনী এলাকায় কোনো সভা-সমাবেশ বা গণসংযোগে আসেননি তিনি। গত ১৪ ডিসেম্বর কনকচাঁপা সিরাজগঞ্জ শহরের হোসেনপুরে বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুর বাসায় অবস্থান করে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামার পূর্বপ্রস্তুতি হিসেবে কাজিপুরের বিএনপির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।