Tuesday , January 22 2019

ক্রিকেটার রাহুলের ক্রাশ এই অভিনেত্রী!

ক্রিকেটের ময়দানে হামেশাই চার-ছক্কা হাঁকান তিনি। এইবার নির্মাতা করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ নিজের পছন্দের মানুষটির কথা বলে ভক্তদের হৃদয়ে সেঞ্চুরি হাঁকালেন কে এল রাহুল।

এই শোতে রাহুল বলেছেন, তাঁর ক্রাশ বলিউডের এক আবেদনময়ী অভিনেত্রী। কে তিনি?

আজ (রোববার) রাতে সম্প্রচারিত হবে ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুমের একটি পর্ব। এই পর্বে করণের কফির অতিথি দুই ক্রিকেটার কে এল রাহুল ও হার্দিক পান্ডিয়া। এবারের মৌসুমে ভিন্নধর্মী আয়োজন নিয়ে হাজির হয়েছেন করণ। চলচ্চিত্র তারকাদের পর এবার অতিথি করেছেন ক্রীড়াঙ্গনের দুই তারকাকে।

পর্বটি সম্প্রচারের আগে বেশ কিছু ভিডিও ক্লিপ প্রকাশ করা হয়েছে। ছবিও প্রকাশ করেছেন করণ।

ফ্যাশন, স্টাইল আর নারীপ্রীতির কারণে এমনিতেই নামডাক রয়েছে কে এল রাহুলের। ভারতের এই মেধাবী ওপেনার খুবই শান্ত স্বভাবের। এই পর্বে রাহুলকে করণ জিজ্ঞেস করেন, কে তাঁর ক্রাশ। উত্তরে ‘কিংস ইলেভেন পাঞ্জাব’ ক্রিকেটার নিঃসংকোচে বলেন—মালাইকা অরোরা!

মজার ব্যাপার হলো, এর আগে এই ক্রিকেটারের সঙ্গে অভিনেত্রী নিধি আগরওয়ালের নাম জড়িয়ে ছিল।

নির্মাতা করণ জোহর দুই ক্রিকেটার রাহুল-হার্দিকের সঙ্গে পোজ দেওয়া একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

তবে কে এল রাহুল এ-ও স্বীকার করেছেন, যখন তাঁর ক্রাশ মালাইকা অরোরা ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান, তখন মনকে ফিরিয়ে নেন তিনি।

বলিউডে জোর গুঞ্জন, ৪৫ বছরের মালাইকার সঙ্গে ৩৩ বছরের অর্জুন চুটিয়ে প্রেম করছেন। বিভিন্ন অনুষ্ঠান বা পার্টিতে তাঁদের একসঙ্গে হামেশাই দেখা যায়।

এই শোর প্রোমোতে হার্দিক পান্ডিয়াকেও বেশ মজা করতে দেখা যায়। হার্দিক ও রাহুল একে অপরের গোপন খবর প্রকাশ করেছেন। প্রথমবারের মতো নিজের অনুষ্ঠানে দুই ক্রিকেটারকে আনলেন করণ জোহর। সূত্র : বলিউড বাবল