Tuesday , January 22 2019

খবরের শিরোনামে জুনায়েদ আহমেদ পলকও!

দ্বিতীয়বারের মত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া জুনায়েদ আহমেদ পলক মোটরসাইকেলে করে প্রথম দিন সচিবালয়ে নিজ দপ্তরে কাজে যোগ দিয়েছেন। প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর আজ মঙ্গলবার তিনি নতুন সরকারের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর প্রথমবারের জন্য সচিবালয়ে নিজ দপ্তরে যান।

নিজের ফেরিফাইড ফেসবুক পেজে ছবি পোস্ট করে পলক লিখেন, বাইকে চড়ে প্রথম দিন অফিসে।

তবে প্রতিমন্ত্রীকে বহনকারী মোটরসাইকেল চালকের মাথায় হেলমেট থাকলেও তার হেলমেট ছিল না। ফেসবুকে ছবি পোস্ট করায় নীচে অনেকেই এর সমালোচনা করছেন।

গত ৩০শে ডিসেম্বরের ভোটে নাটোর-৩ আসন থেকে বিএনপির দাউদার রহমানকে হারিয়ে তৃতীয়বারের মতো সংসদ সদস্য হন পলক। সদ্য বিলুপ্ত সরকারের মতোই তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রীর দায়িত্ব ফিরে পেয়েছেন।

পলক প্রথম সংসদ সদস্য হন ২০০৮ সালের ২৯শে ডিসেম্বরের নির্বাচনে। এবার মিলে টানা তিনবার তিনি সংসদ সদস্য হলেন। বর্তমান সরকারের আমলে ডিজিটাল বাংলাদেশ গড়ার যে কর্মযজ্ঞ চলছে তা এগিয়ে নিতে কাজ করছেন এই রাজনীতিক।।

প্রসঙ্গত, পলকের ব্যতিক্রমী উপায়ে অফিসে যাওয়ার মত নিজের দপ্তর নিজেই পরিস্কার করে খবরের শিরোনামে এসেছেন নতুন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি। আজ মঙ্গলবার সকালে নিজ দপ্তরে এসে নিজেই মেঝে পরিস্কার করেন তিনি।