Tuesday , January 22 2019

এপ্রিলেই শিবানিকে বিয়ে করবেন ফারহান?

সদ্য বিদায়ী ২০১৮ ছিল বলিউডের বিয়ের বছর। প্রথমে মে মাসে আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। এর পর নভেম্বরের মাঝামাঝি দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন। ডিসেম্বরের শুরুতেই গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এই তারকারা তাঁদের বিবাহিত জীবনের সুন্দর সুন্দর বার্তা দিয়ে ভক্ত ও অনুরাগীদের মন মাতাচ্ছেন।

বি-টাউনের সাম্প্রতিক আলোচনায় মনে হচ্ছে, আরেক তারকা যুগলকে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যেতে পারে।

গুঞ্জন রয়েছে, অনেক দিন ধরেই নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও অভিনেত্রী শিবানি দানদেকার চুটিয়ে প্রেম করছেন। একে অপরের সঙ্গে তাঁরা ঘনিষ্ঠ সময় কাটান। তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারলেই দেখা যাবে অন্তরঙ্গ যুগল ছবি।

সংবাদমাধ্যম ডিএনএর একটি প্রতিবেদনে বলা হয়েছে, সম্পর্কের পরের ধাপে যেতে প্রস্তুত ফারহান ও শিবানি। একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেছে, একে অপরের ব্যাপারে তাঁরা খুবই আন্তরিক এবং ফারহানের সন্তানদের সঙ্গে শিবানির বেশ উষ্ণ সম্পর্ক। আর এ কারণেই সম্পর্কের পরের ধাপে যেতে চাইছেন তাঁরা।

এদিকে, নামকরা বিনোদন পোর্টাল বলিউড লাইফ তাদের প্রতিবেদনে জানিয়েছে, এ বছরের মার্চ বা এপ্রিলে সাতপাকে বাঁধা পড়বেন ৪৫ বছরের ফারহান ও ৩৮ বছরের শিবানি। বি-টাউনে এ-ও গুঞ্জন রয়েছে, এরই মধ্যে তাঁরা বাগদান সেরে ফেলেছেন। মনে হচ্ছে, আরেকটি রাজকীয় বিয়ের আয়োজন দেখতে চলেছেন বলিউড অনুরাগীরা।

২০০০ সালে অধুনা ভবানিকে বিয়ে করেন শাহরুখ খান অভিনীত ‘ডন’ সিরিজের নির্মাতা ফারহান আখতার। বিয়ের ১৭ বছর পর সংসারের ইতি টানেন এ দম্পতি।

ফারহান আখতারকে আগামীতে ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে রয়েছেন সদ্য বিয়ে করা প্রিয়াঙ্কা চোপড়া ও ‘দঙ্গল’ সিনেমাখ্যাত জাইরা ওয়াসিম। সোনালি বোস পরিচালিত এই ছবিটি চলতি বছরেই মুক্তি পাবে। সূত্র : বলিউড বাবল