Wednesday , February 20 2019

১৪ বছর পূর্ণ করলেন মহেশ-নম্রতা

তিনি ভারতীয় দক্ষিণী ছবির সুপারস্টার অভিনেতা। বলিউডে যেরকম সালমান-শাহরুখদের দাপট, স্টারডমের ক্ষেত্রে তেমনি কোনো অংশে কম নন মারাঠি অভিনেতা মহেশ বাবু। যাপনেও কোনো দাগ লাগেনি শরীরে। এই অভিনেতা সোমবার স্ত্রী নম্রতার সাথে ১৪ বছরের সংসার জীবন পার করলেন!

বিশেষ এই দিনটি উপলক্ষে স্ত্রীর জন্য সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে মহেশ লেখেন যে, আমার প্রিয়তমা নম্রতাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা। এরপর জানান, তাদের বিয়ের ১৪ বছর পূর্ণ হলো!

স্বামীর এমন পোস্টের পর মন্তব্য করতে দেরী করেন নি স্ত্রী নম্রতাও। তিনি পাল্টা বলেন, বিগত ১৪টি বছর আমার জীবনের সবচেয়ে সুন্দর সময়, আর সেটা উপহার দেয়ায় তোমাকে ধন্যবাদ জানাই মহেশ বাবু।

এরপর তিনিও মহেশকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান।

২০০০ সালে বি গোপালের ‘ভামসি’ সিনেমার সেটে মহেশ বাবু ও নম্রতার প্রথম সাক্ষাত হয়। পরে বেশ কিছুদিনের প্রেমের পর অবশেষে ২০০৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।‌ তাদের ঘরে দুই ছেলে মেয়ে রয়েছে। ১২ বছরের ছেলের নাম গৌতম এবং ৬ বছরের মেয়ের নাম সিতারা।

তবে বিবাহবার্ষিকীর এই আনন্দ শুধু সোশাল মিডিয়াতেই সীমাবদ্ধ রাখেননি মহেশ-নম্রতা। এমন বিশেষ দিনে প্রায় সাড়ে ছয়শো প্রতিবন্ধী শিশুকে তাদের স্কুলে খাইয়েছেন।