Thursday , April 25 2019

প্রকাশ্যে এলো জয়ার বয়স ও সৌন্দর্য ধরে রাখার রহস্যময় ভিডিও

জয়া আহসান দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী। বানিজ্যিক-অবানিজ্যিক দুই ঘরনা ছবিতে নিজেকে ক্রমেই তিনি নিয়ে চলেছেন অনন্য উচ্চতায়। তার বয়স নিয়ে কথা হয়, তার সৌন্দর্য-গ্ল্যামার আলোচনার বিষয় নতুন প্রজন্মের অভিনেত্রীদের কাছে। যতই দিন যাচ্ছে, অভিনয়শিল্পী জয়া আহসানের ঔজ্জ্বল্য ততই বেড়েই চলছে। এ অভিনেত্রীর সৌন্দর্য, ফিগার আর অসাধারণ অভিনয় দক্ষতা শুধু ভক্ত-দর্শকদের কাছেই নয়; বাংলাদেশের চলচ্চিত্র, অভিনয় ও গানের জগতের অনেকের কাছেও ঈর্ষণীয়। আসলে এই তারকার সৌন্দর্যের রহস্য কী?

আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ফিটনেস সেন্টার একটি ভিডিও পোস্ট করেছেন জয়া। ভিডিও তে দেখা যাচ্ছে, ফিটনেস সেন্টারে নিয়মমাফিক ব্যায়ামা করছেন সিনেমার ‘দেবী’। ভিডিওর ক্যাপশনে জয়া লিখেন, সমস্ত অগ্রগতি ঘটে আরামের জায়গার বাইরে।

জানা যায়, জয়া অনেক আগে থেকেই ফিটনেস সেন্টারে যায়। এটা তার নিয়মিত কাজেরই অংশ। নিজের কাজে উৎসাহ ও অনুপ্রেরণার জন্য এই ব্যাপারটা খুব সহায়ক।

আর শিগগিরই জয়া তার প্রযোজনা সংস্থা সি-তে সিনেমা নিয়ে শুরু করবেন নতুন ছবি ‘ফুরুৎ’। এছাড়া তিনি সম্প্রতি কলকাতার পরিচালক পালের ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবিটিতে অভিনয় করেছেন তিনি।