Tuesday , February 19 2019

ফের শান্তির দেখা পেল ওম, সেলফিই প্রমাণ!

সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে নিবিড় বন্ধন দীপিকা পাড়ুকোনের। ঘনিষ্ঠ বন্ধুত্ব তাঁদের। বলিউড বাদশাহকে তিনি ভালোবেসে শাহ বলে ডাকেন। ‘ওম শান্তি ওম’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় এই অভিনেত্রীর। আর কে না জানেন, ছবিতে রোমান্সের রাজা ওমের সঙ্গে শান্তির প্রেমময় মুহূর্তগুলোর কথা!

‘ওম শান্তি ওম’ ছবিতে ওমের ভূমিকায় ছিলেন শাহরুখ আর শান্তির ভূমিকায় দীপিকা। এর পর অবশ্য আরো দুটো ছবি করেছেন তাঁরা—‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’। ফের ওম ও শান্তির দেখা মিলল একই ফ্রেমে। আর তাঁদের সঙ্গে ছিলেন দাবাংকন্যা সোনাক্ষি সিনহা। অনেক দামি এই ছবিটি। সোনাক্ষির ভাষায় যা ‘মানি শট’।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ দীপিকাকে সঞ্চালক জিজ্ঞেস করেন, কে তাঁর ঘনিষ্ঠ বন্ধু। উত্তরে এশিয়ার সেরা আবেদনময়ী বলেন, শাহরুখই প্রথম জন। সম্প্রতি ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে ফের দেখা মিলল দীপ-শাহকে। তো, একটি সেলফি না হলে চলে?

সেই সেলফিটি ছবি ও ভিডিও শেয়ারের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সোনাক্ষি। ক্যাপশনে লিখেছেন, ‘মানি শট’। ভক্তদের কাছেও এই সেলফি মিলিয়ন ডলারের!

অবশ্য শাহরুখ খান আর তাঁর প্রিয় সহ-অভিনেত্রী কাজলের সঙ্গেও দেখা হয়ে গেছে অনুষ্ঠানে। ফ্যান পেজগুলো তাঁদের ছবি প্রকাশ করেছে। দুজনই ভিন্ন ক্যাটাগরিতে পেয়েছেন ফিল্মফেয়ার পুরস্কার। মঞ্চে উঠে জনপ্রিয় এ জুটি আলিঙ্গনাবদ্ধ হন, ভাগাভাগি করেন তাঁদের আনন্দময় মুহূর্ত।

কি পর্দায়, কি পর্দার বাইরে—শাহরুখ খান ও কাজলের রসায়ন অগণিত মানুষের হৃদয় জয় করেছে। বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমা আছে তাঁদের ঝুলিতে। এর মধ্যে ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘বাজিগর’, ‘মাই নেম ইজ খান’ অন্যতম। এই ছবিগুলো দর্শকের হৃদয়ে অমর হয়ে থাকবে।

আর বাস্তব জীবনেও শাহরুখ-কাজলের রয়েছে গভীর বন্ধুত্ব। অনেক সাক্ষাৎকারে কাজল বলেছেন, শুটিং সেটে তাঁর সঙ্গে শাহরুখের দুষ্টুমির গল্প।

শাহরুখ খানকে পরবর্তী সময়ে ‘বদলা’ ছবিতে দেখায় যাবে। এতে আরো রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন।