‘সারেগামাপা’-তে জেমসের ‘আলভিদা’ গানটি গেয়ে মৃত ভাই-বন্ধুকে স্মরণ নোবেলের

ভারতীয় চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’-তে গান গেয়ে তাক লাগিয়ে দিচ্ছেন বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল। প্রতিটি এপিসোডে নতুন নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করে স্বপ্ন জয়ের পথে এগিয়ে যাচ্ছেন তিনি । এবার গাইলেন জেমসের ‘আলভিদা’ গানটি।

গত রবিবার ‘সা রে গা মা পা’ এর ৫০তম এপিসোডে নোবেলের তিন বন্ধু ও দুই বড় ভাইকে গানটি উৎসর্গ করে। যারা সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

নোবেলের এই পারফম্যন্স ছুঁয়ে গেছে সবাইকে। নোবেলের কণ্ঠে জেমসের এই গানটি শুনেই মুগ্ধ হয়েছেন এই প্রতিযোগিতার বিচারকরা। গানটি গাওয়ার পর সারেগামাপার মঞ্চের পরিবেশ বদলে যায়। বিচারকদের কাছ থেকে নোবেল পেয়েছেন অসাধারণ সব মন্তব্য।

বিচারক মোনালি ঠাকুর বলেন, তুমি একটা কন্সার্টে আছো, আর সেই কন্সার্টের স্টার তুমি, রাজা তুমিই।

শান্তনু মৈত্র বলেন, আমরা ‘সা রে গা মা পা’র অনেকগুলো সেজন ধরে বিচারকের দায়িত্ব পালন করে আসছি। কিন্তু এবারের গ্রুপটার মতো ট্যালেন্ট আগে কখনো পায়নি। এছাড়াও বিচারকরা নোবেলকে এমন গান গাওয়ার জন্য ধন্যবাদও জানান।

উল্লেখ্য, এর আগে জেমসের ‘তারায় তারায়’ গানে মাতিয়েছেন নোবেল। শুধু মঞ্চেই নয়, সারেগামাপাতে নোবেলের গাওয়া এই গানটির ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। তার আগে কিশোর কুমারের ‘সিং নেই তবু নাম তার সিংহ’, জেমসের কালজয়ী ‘বাবা’ ও বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের লেখা ‘কারার ঐ লৌহ কপাট’ গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে পড়ে।