Monday , May 27 2019

‘আমরা বিবাহিত’ সেই সন্তান জন্ম দেওয়া ছাত্রীর বয়ফ্রেন্ড

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের হলে সন্তান প্রসব করা সেই ছাত্রীর বয়ফ্রেন্ড খোঁজ পাওয়া গেছে। তার নাম রনি মোল্লা। বাড়ি পাবনা। বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৪৩ ব্যাচের ছাত্র। আর গোপনে সন্তান জন্ম দেয়া ছাত্রী উদ্ভিদ বিজ্ঞান বিভাগে পড়াশোনা করেন।

এদিকে শধুই জাহাঙ্গীরনগর নামে একটি ফেসবুক গ্রুপে রনি মোল্লা স্বীকারোক্তিমূলক স্ট্যাটাসে জানিয়েছেন, ‘আমরা বিবাহিত’।

এদিকে রনি মোল্লার মোবাইলে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার আগে রনি মোল্লা পড়াশোনা করেছেন পাবনার শহীদ সরকারি বুলবুল কলেজে। একই কলেজে পড়াশোনা করেছেন গোপনে সন্তান জন্ম দেয়া সেই ছাত্রীও। তাদের দুইজনের বাড়ি পাবনায়। একই জেলায় বাড়ি হওয়ার সুবাদে বিশ্ববিদ্যালয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের। দুইজনই হলে থাকার সুযোগে ঘনিষ্ঠ সম্পর্ক হয় তাদের।

অন্যদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজির হলের ট্রাংক থেকে নবজাতক উদ্ধার ও পরে হাসপাতালে মারা যাবার ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

হলের সহকারী আবাসিক শিক্ষক রাবেয়া খাতুন তানিয়াকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়। আগামী ১০ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশও দেয়া হয়েছে ওই কমিটিকে।

জানা যায়, শনিবার বেলা আড়াইটার দিকে ওই ছাত্রীর চিৎকার শুনে আশপাশের শিক্ষার্থীরা তার প্রসব বেদনার কথা জানতে পারেন। বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে এনাম মেডিকেল কলেজে স্থানান্তর করেন। এরপর তার কক্ষ থেকে নবজাতকের কান্নার আওয়াজ পাওয়া যায়। খোঁজাখুজি করে ট্রাঙ্ক থেকে নবজাতককে উদ্ধার করে হল প্রশাসন। পরে নবজাতককেও এনাম মেডিকেল কলেজে নেয়া হলে রাতে মারা যায়।