Wednesday , June 26 2019

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন সৃজিত

অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলার ব্যক্তিগত জীবন নিয়ে দেশি মিডিয়ায় কানা-ঘুষার শেষ নেই। গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে আলোচিত বিচ্ছেদের পর নিজেকে সিঙ্গেল দাবি করে আসছিলেন তিনি। কিন্তু অন্দরমহলে চর্চিত ছিল, তাহসানেরই বন্ধু জন কবিরের সঙ্গে প্রেম করছেন মিথিলা! পরে এমন গুঞ্জন উড়িয়ে দেন তারা দু’জনই।

বাংলাভিশনে প্রচারিত ‘আমার আমি’ অনুষ্ঠানে মিথিলা ও জন কবির দু’জনই প্রকাশ্যে এমন গুঞ্জনকে উড়িয়ে দিয়ে জানান, শুধুই ভালো বন্ধু তারা। সে গুঞ্জনের রেশ না কাঁটতেই নতুন গুঞ্জন রটেছে। এবার শুধু বাংলাদেশে নয়, ভারতীয় মিডিয়া ফলাও করে প্রচার করছে সে গুঞ্জন। সেই গুঞ্জন হলো, কলকাতার নির্মাতা সৃজিত মুর্খাজির সঙ্গে প্রেম করছেন মিথিলা।

মিথিলার মামাতো ভাই গায়ক অর্ণবের একটি নতুন মিউজিক ভিডিও নির্মিত হচ্ছে ভারতে। সৃজিতের প্রযোজনা সংস্থার ব্যানারে নির্মিত সেই মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন মিথিলা। এটি পরিচালনা করছেন একলব্য চৌধুরী।

ভারতীয় গনমাধ্যমের খবর, সৃজিত এবং মিথিলার সম্পর্ক শুধু শুটিং ফ্লোরেই আটকে নেই। কলকাতা যাওয়ার পর সৃজিতের সঙ্গে শুটিংয়ের বাইরেও সময় কাটাচ্ছেন মিথিলা। পরিচালকের ঘনিষ্ঠ মহলের খবর, তাঁরা দুজন নাকি আগামী বছরের গোড়ার দিকে বিয়ে করতে যাচ্ছেন।

জানা যায়, এরইমধ্যে মিথিলা কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন। এ প্রসঙ্গে জানতে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। মিথিলা জানান, তিনি জরুরি মিটিংয়ে ব্যস্ত আছেন।

এরপর সৃজিত মুখার্জির সঙ্গে হোয়াটসঅ্যাপের মাধ্যমে এক জাতীয় দৈনিকের পক্ষ থেকে যোগাযোগ করা হয়। এসময় মিথিলার সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে কথা বলতে চাইলে তিনি বললেন, ‘তেমন কিছুই না। আমরা দুজন খুব ভালো বন্ধু।’

এক প্রশ্নের জবাবে সৃজিত বলেন, ‘টাইমস অব ইন্ডিয়াতে আমিও খবরটা পড়েছি। একটা জল্পনা চলছে, এটুকুই।’ আর এই জল্পনা বাস্তবে রূপ পাওয়ার কোনো সম্ভাবনা একদমই নেই বলেও জানান তিনি।

সৃজিত মুখার্জি বলেন, ‘আমি ২০১০ সাল থেকে আজ পর্যন্ত যে কজন নায়িকার সঙ্গে কাজ করেছি, তাঁদের মধ্যে ৯০ শতাংশের সঙ্গে এমন জল্পনা হয়েছে। এটাকে আমি পেশাগত বিড়ম্বনা হিসেবে মেনে নিয়েছি। ঐতিহাসিকভাবে দেখলে, এসব জল্পনা অধিকাংশ সময়ই ভিত্তিহীন হয়েছে, আর কিছু সময়ে সঠিক হয়েছে। যেহেতু আমি ভবিষ্যৎ সম্পর্কে কিছু জানি না, তাই ভবিষ্যতের সম্ভাবনা নিয়ে বলা মুশকিল। তবে মিথিলা আমার ভালো বন্ধু, তা নিয়ে কোনো সংশয় নেই।’

উল্লেখ্য, গেল বছর বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে সৃজিতকে জড়িয়ে নানা মুখরোচক সংবাদ ছাপা হয়েছে ভারতের বেশ কিছু সংবাদ মাধ্যমে। সেসব খবর এখনও পুরনো হয়নি। সেখানে বলা হয়েছিল, সৃজিতের সঙ্গে জয়ার প্রেমের সম্পর্ক রয়েছে। তারা বিয়েও করতে চলেছেন।

তবে সে সময় ভারতের এক পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে সৃজিত বলেছিলেন, ‘জয়ার মতো অভিনেত্রী, জয়ার মতো মানুষ, জয়ার মতো নারী আমি খুব কম দেখেছি। এই সম্পর্ক বন্ধুত্ব, প্রেম বা তার চেয়েও বেশি কিছু।’