Sunday , April 21 2019

নির্যাতনের শিকার অভিনেত্রী মেহজাবীন ।

ট্রাকের ব্যবসা করে সংসার চলে সাইফ চন্দনের। আমোদ ফুর্তিতেই কাটে তার দিন। সংসারে সুন্দরী বউ। সেদিকে মন নেই।স্বামীর ঠিক বিপরীত স্বভাবের মেহজাবীন। সাধারণ গৃহিণীর মতো জীবন যাপন করেন। কোনো ধরণের বিলাসিতা নেই তার মধ্যে। তিনি চান স্বামী চন্দনও জীবন ও টাকা পয়সার প্রতি সতর্ক হোক।

সেই চাওয়া নিয়ে বাঁধে ঝামেলা। স্বামীকে বোঝাতে গেলেই মেহজাবীনকেই নির্যাতন করেন সাইফ চন্দন। কখনো গায়ে হাত তুলে রক্তাক্ত করে দেন মেহজাবীনকে। এরমধ্যে একদিন প্রকাশ হয় মেহজাবীনের পুরাতন প্রেমিকের কথা। চন্দনের মাথায় রাগ চেপে বসে। ঘটিয়ে ফেলতে চান লঙ্কাকাণ্ড!

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘শবনম’। যেখানে একজন বদ মেজাজি ও বখাটে স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সাইফ চন্দন, আর তার স্ত্রী চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। গোলাম সারোয়ার অনিকের রচনায় ‘শবনম’ নাটকটি পরিচালনা করছেন যুগল পরিচালক স্বাধীন ফুয়াদ। ইতোমধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। সাইফ চন্দন ও মেহজাবীন ছাড়াও অভিনয় করেছেন জনি।

নাটকটি প্রসঙ্গে সাইফ চন্দন বলেন, ‘খুব বদমেজাজি এক চরিত্রে অভিনয় করলাম। মেহজাবীন ছোটপর্দায় সময়ের সুপারস্টার। তার বিপরীতে কাজ করতে পেরে ভালো লাগছে। আমরা দুজনই কাজটি খুব এনজয় করেছি।’ বাস প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে ‘শবনম’ নাটকটি, প্রযোজনা করছেন বিইউ শুভ। শিগগির একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে।