Sunday , April 21 2019

প্লেবয়ে নগ্ন ছবি প্রকাশে রাজি সানাই । (ভিডিও)

এবার নগ্ন হয়ে ছবি প্রকাশে নিজের আগ্রহের কথা জানিয়েছেন মডেল, অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। প্লেবয়ের মতো প্রসিদ্ধ ইন্টারন্যাশনাল কোনো ম্যাগাজিন, কোনো মাধ্যমের জন্য নগ্ন ছবি দিতে রাজি তিনি।

সম্প্রতি ইউটিউব চ্যানেল এবিসিবাংলা টিভিতে দেয়া এক সাক্ষাতকারে এসব কথা বলেন সানাই। সানাই জানান, আমেরকিার শিকাগো থেকে প্রকাশিত প্লেবয় ম্যাগাজিনে নগ্ন ছবি দিতে চান তিনি।

ইতিমধ্যে প্লেবয়ের ওয়েভ সাইটে গিয়ে সিভি জমা দিয়েছেন। তাকে স্কিন টেস্টের জন্য ডাকাও হয়েছে। একইসঙ্গে সানাই এটাও বলেন, ওখানে যাওয়ার জন্য ক্যাপাবেলিটি, ক্যালিবেরিটি, যে এভিলেটি প্রয়োজন তা অনেকেরই নাই। সো, ওই মার্জিনে আসার জন্য অনেক যোগ্যতার ব্যাপার। এক্ষেত্রে নিজেকে যোগ্য মনে করেন তিনি।

প্রায় ১৫ মিনিটের এই সাক্ষাতকারটি গ্রহণ করেছেন সাংবাদিক রুদ্র মিজান। এটি ইউটিউবে প্রকাশের পর ব্যাপক সাড়া জাগিয়েছে। আলোচনা-সমালোচনা চলছে তার বিভিন্ন বক্তব্য নিয়ে। ভিডিওটির নিচে নানা ধরণের মন্তব্য করছেন দর্শকরা। সাক্ষাতকারে নিজের বিয়ে, প্রেম নিয়েও খোলামেলা আলোচনা করেন হালের এই আলোচিত মডেল। তিনি বলেন, বিয়ের ক্ষেত্রে বয়সটা প্রাধান্য দিবেন না। এক্ষেত্রে মানসিক বিসয়টাই গুরুত্বপূর্ণ। বরের বয়স ৫০-৬০ হলেও কোনো সমস্যা নেই।

তবে তার টাকা থাকতে হবে। যেহেতু অর্থ ছাড়া জীবন-যাপন দুষ্কর। এছাড়া কেন তাকে ডিএমপি অফিসে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে এ বিষয়েও কথা বলেছেন সানাই।
একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ অধ্যয়ণরত সানাই মাহবুব সুপ্রভা ইতিমধ্যে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছে। অভিনয় করেছেন ‘ময়নার ইতিকথা’ নামক ফিল্মে। এটি শিগগিরই মুক্তি পাবে বলে জানান তিনি।