Sunday , April 21 2019

ফাঁকা মাঠে নিয়ে তিন সন্তানের জননীকে জোরপূর্বক ভাবে এক যুবক যা করলো ।

বগুড়ার শেরপুরে তিন সন্তানের জননী (৫৫) কে হত্যার হুমকি দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে হাবিল (৩৬) নামের এক যুবকের বিরুদ্ধে।এ ঘটনায় সোমবার (২৫ মার্চ) সকালে ধর্ষিতা বাদি হয়ে শেরপুর থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘৌড়দৌড় গ্রামের ফয়জালের স্ত্রী (৪৫) গত ১৫ মার্চ অসুস্থ আত্মীয়কে নিয়ে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাত ১১টার সময় চিকিৎসার জন্য নিয়ে আসে।হাসপাতালে ভর্তি করে দিয়ে একই ইউনিয়নের খোকসাগাড়ি গ্রামের লুৎফরের ছেলে হাবিলের সাথে অটোরিক্সা করে বাড়ির দিকে রওনা হয়।

এ সময় হাবিল অটোরিক্সা ঘৌড়দৌড়ের দিকে না নিয়ে কৌশলে খামারকান্দি-ঝাজর রাস্তার বড়বিলা নামক স্থানের ফাঁকা মাঠে নিয়ে গিয়ে হত্যার হুমকি দিয়ে রাত ১২টার দিকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, সোমবার সকালে ঐ নারী থানায় ধর্ষণের একটি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাদক মেশানো পানীয় খাইয়ে বিমানসেবিকাদের রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে বেসরকারি মার্কিন বিমানসংস্থা ‘জেটব্লু’-র দুই পাইলটের বিরুদ্ধে। শুধু ধর্ষণই নয় তাঁদের শরীরে যৌন রোগ ছড়ানোর চেষ্টা করা হয়েছে বলেও জানান ভুক্তভোগীরা।

বিমানসেবিকাদের অভিযোগ, নিউইয়র্ক থেকে রওনা হয়ে জেটব্লু-র একটি বিমান পুয়ের্তো রিকোর সান জুয়ানে নামে। আয়লা ভার্দে সমুদ্রসৈকতের কাছে একটি বিলাসবহুল হোটেলে উঠেছিলেন তাঁরা। রাতে তিনজনে মিলে ঠিক করেন সৈকতে ক্যাম্প করে রাত কাটাবেন। সেখানেই তাঁদের সঙ্গে আলাপ করেন জেটব্লু-র দুই পাইলট এরিক জনসন ও ড্যান ওয়াটসন।বিমানসেবিকাদের অভিযোগ, পাইলটরাই তাঁদের পানীয় অফার করেন। সেটা খাওয়ার পর থেকেই তাঁদের আর কোনও জ্ঞান ছিল না। ঘুম ভাঙতে দেখেন তাঁরা হোটেলের ঘরে শুয়ে রয়েছেন, হাত-পা বাঁধা।

তারা আরো জানায়, সেই পানীয় খাওয়ার পরেই প্রায় অচৈতন্য পড়েছিলাম। কোথায় রয়েছি, কী হচ্ছে, কিছুই বুঝতে পারছিলাম না। যখন একটু একটু করে জ্ঞান ফিরছে, তখন দেখলাম আমি শুয়ে রয়েছি হোটেলের রুমে। আর আমাকে ধর্ষণ করছে পাইলট এরিক জনসন। দেখলাম আমার পাশেই শুয়ে রয়েছে সঙ্গী আরও এক বিমানসেবিকা আর আমাদের বান্ধবী।