Tuesday , May 21 2019

মাশরাফিকে বাজে ভাষায় গালি দেয়ায় যে পদক্ষেপ নেয়া হলো সেই ৪ চিকিৎসকের…

অবশেষে বরখাস্ত হল সেই ৪ চিকিৎসক। বিশ্বকাপের অাগে নিজ জেলা নড়াইলেই জেলা স্বাস্থ্যসেবা কেন্দ্রে অভিয়ান চানাল এমপি মাশরাফি। সেই সময়ে দায়িত্বে অবহেলা ও অফিসের সময়ে অনুপস্থিত থাকার কারনে নড়াইল সদর হাসপাতালের ৪ চিকিৎসককে শাস্তিস্বরূপ ওএসডি (অন স্পেশাল ডিউটি) করা হয়।

Dr – Moumita Jalil Julie 12 hrs 2 Kuttar baccha mashrafi . . . mp houal pasay tel jomse , ম্যাশ তােমাকে নামিয়ে দিলাম , তুমি আমাদের ভালােবাসা পাওয়ার যােগ্যতা হারিয়ে ফেলেছাে , এখন থেকে তুমি । একজন worthless MP ছাড়া আমার কাছে আর কিছুই না . . . ডাকার জনগনের চাকর যদি হয় ত সব উকিল যােক্তার আমলা শিক্ষক পুলিশ দারােগা ব্যাংকার সবাই জনগনের চাকর । এভাবে লাইভ ভিডিও শেয়ার করে মাস্তানের মতাে একজন কন্সাল্ট্যান্ট কে থ্রেট দেয়া কোন সংবিধানে আছে ! তুমি তার বিরুদ্ধে অবশ্যই প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যবস্থা নিতে পারতে , কিন্তু নিজের অশিক্ষিত হবার প্রমাণ তুমি । দিয়েই ছাড়লে . . . . শেষ পর্যন্ত রাজনীতির ফাউল প্লে তে নিজের নাম লিখে । দেখিয়ে দিলে তােমার অবস্থান ! To # মাশরাফি মুর্দাবাদ ।

উনি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের মেয়ে!উনি মাশরাফিকে কুত্তার বাচ্চা বলে গালি দিয়েছেন! কারণ মাশরাফি নড়াইল সদর হাসপতালে ডাক্তার নার্সদের নজিরবিহীন দুর্নীতির প্রতিবাদ করেছেন! গোমর ফাঁস করে দিয়েছেন!

মাশরাফি বক্তের মতামত:-,ওনার মত ডাক্তারের কাছে কি রোগী নিরাপদ! একজন এমপি,জাতীয় দলের অধিনায়ককে এভাবে গালিগালাজ করার জন্য ওনার বিরুদ্ধে কেউ একটা মামলা করেন,প্লিজ। আমি খরচ দিবো। মনে রাখবেন,আপনি যেদলই করেন না কেন, বাংলাদেশের সরকারী হাসপাতালে স্বাস্থ্যসেবা নিয়ে আপনার অবশ্যই আপত্তি আছে!
ছবিঃ ইন্টারনেট

এদিকে ওএসডি করার পর নড়াইল সদর হাসপাতালের সেই চার চিকিৎসককে এবার সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ ২৯ এপ্রিল সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ থেকে বরখাস্ত করে আদেশ জারি করা হয়।

এই চিকিৎসকরা হলেন-

ডা: মো: শওকত আলী, জুনিয়র কনসালটেন্ট, কার্ডিওলজি, সদর হাসপাতাল নড়াইল। ওএসডি স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী, ঢাকা।

ডা: মো: রবিউল আলম, জুনিয়র কনসালটেন্ট, কার্ডিওলজি, সদর হাসপাতাল নড়াইল। ওএসডি স্বাস্থ্য অধি

ডা: মো: আখতার হোসেন, সিনিয়র কনসালটেন্ট, সার্জারী, সদর হাসপাতাল, নড়াইল। ওএসডি স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী, ঢাকা।

ড: এ এস এম সায়েম, মেডিকেল অফিসার, সদর হাসপাতাল নড়াইল। ওএসডি স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী, ঢাকা।