এই দক্ষিণী ভারতীয় নায়কদের সম্পত্তির পরিমাণ জানলে আপনি চমকে যাবেন

দক্ষিণ ভারতীয় তারকারা ভারতের সবচেয়ে জনপ্রিয় সেলিব্রিটিদের মধ্যে অন্যতম। দেশ ছাড়াও দেশের বাইরেও তাদের প্রচুর ভক্ত রয়েছে। বর্তমানে প্রচুর ভালো ভালো দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র আমরা দেখতে পাই।







এদের মধ্যে কিছু কিছু তো বলিউডকে টেক্কা দিয়েছে। যেমন আমরা সবাই বাহুবলীর কথা জানি। এসব দক্ষিণ ভারতীয় অভিনেতাদের সম্পদ বলিউড অভিনেতাদের থেকে কোন অংশেই কম নয়, বরং কিছু ক্ষেত্রে বেশীই বলা যায়। আজ আমরা আপনাদের সামনে উপস্থাপন করব সেইসব দক্ষিণ ভারতীয় অভিনেতাদের কথা যাদের মোট সম্পদের পরিমাণ সবচেয়ে বেশী।







নাগার্জুনা
১। নাগার্জুনাঃ‘ ডন নং ১’ খ্যাত এই দক্ষিণ ভারতীয় অভিনেতার লাখ লাখ ফ্যান রয়েছে। তার ছবি মানেই ধুন্ধুমার একশ্যান। সকল দক্ষিণ ভারতীয় অভিনেতাদের মধ্যে তার সম্পদের পরিমাণ সবচেয়ে বেশী। এই খ্যাতিমান অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ ৩০০০ কোটি রুপী!এখানে উল্লেখ্য এদের মধ্যে কিছু অভিনেতা অভিনয়ের পাশাপাশি ব্যবসা করেও অনেক অর্থ আয় করেছেন। আবার কিছুজন আছে যারা শুধু অভিনয়ের মাধ্যমেই আয় করেছেন।







২। রাম চরণঃদক্ষিণ ভারতীয় অভিনেতাদের মধ্যে সবচেয়ে সফল অভিনেতাদের একজন। তার ছবি মানেই একশ্যানে ভরপুর। এই শক্তিমান অভিনেতার মোট সম্পদের পরিমাণ ২৮০০ কোটি রুপী!

চিরঞ্জীবী
৩। চিরঞ্জীবী: তেলেগু চলচ্চিত্রের সুপারস্টার। তার ১৫০০ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।
‘জয় লাভা কুস’ তারকা। তার ১০০০ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।







৪।জুনিয়র এনটিআরঃ ‘জয় লাভা কুস’ তারকা। তার ১০০০ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।

নন্দকুমারী বালাকৃষ্ণ
৫।নন্দকুমারী বালাকৃষ্ণঃ যারা তেলেগু চলচ্চিত্র দেখেন তাদের কাছে ইনি বেশ সুপরিচিত। তার ৮০০ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।







কমল হাসান
৬।কমল হাসানঃ ‘চাচী ৪২০’ চলচ্চিত্রটি মনে হয় বেশিরভাগ মানুষই দেখেছেন। একই সাথে ছেলে মেয়ে উভয়ের চরিত্রে সাবলীলভাবে অভিনয় করার দক্ষতা খুব কম মানুষের আছে। কমল হাসান তার মধ্যে একজন। এই খ্যাতিমান অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ ৬৭৫ কোটি রুপী।







রজনীকান্ত
৭।রজনীকান্তঃ এই অসামান্য প্রতিভাধর অভিনেতা নিঃসন্দেহে দক্ষিণ ভারতের সেরা অভিনেতা। সারা পৃথিবীতে তার লক্ষ লক্ষ ভক্ত। দক্ষিণ ভারতে তাকে দেবতা মানা হয়। তিনি প্রচুর দাতব্য কাজও করেন। এই খ্যাতিমান অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ ৩৬০ কোটি রুপী।







৮।আল্লু আর্জুনঃ দক্ষিণ ভারতীয় অভিনেতাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় বলা যায়। দেশে-বিদেশে তার প্রচুর ভক্ত। তার প্রত্যেক চলচ্চিত্রই হিট হয়। এই খ্যাতিমান অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ ৩৬০ কোটি রুপী।

অজিত
৯।অজিতঃ অভিনয়ের পাশাপাশি তার বেশ কিছু ব্যবসা রয়েছে। তার ১৮৫ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।







১০।প্রভাসঃ বর্তমানে দক্ষিণ ভারতীয় অভিনেতাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয়। বাহুবলীতে অসাধারণ অভিনয়ের মাধ্যমে তিনি সকলের হৃদয় জয় করেছেন। তার ১৮০ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।

১১।মহেশ বাবুঃ ‘স্পাইডার অভিনেতা’ নামে পরিচিত। তার ১৫০ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।

ভিকরাম
১২।ভিকরামঃ রাওয়ানান তারকা। তার ১৩৪ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।

১৩।বিজয়ঃ ‘থুপাক্কি স্টার’ নামে ইনি পরিচিত। তার ১২৬ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।







১৪।সুরিয়াঃ তিনি বেশ জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেতা। তার ১২৫ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।

রানা দাজ্ঞুবাতি
১৫।রানা দাজ্ঞুবাতিঃ বাহুবলীতে অনবদ্য অভিনয়ের জন্য তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। তার ১২০ কোটি রুপী মূল্যের সম্পদ রয়েছে।