অবশেষে তাদের নিয়ে গুজবই সত্যি হলো

সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও উপস্থাপিকা-অভিনেত্রী তানিয়া হোসাইন বিয়ে করতে যাচ্ছেন-এমন খবর শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। তবে এতদিন সরাসরি স্বীকার না করলেও মঙ্গলবার দুজনেই বিষয়টি স্বীকার করে নিয়েছেন।







বাপ্পা বলেন, ‘দুই পরিবারের সম্মতিতে আমাদের বাগদান হয়েছে গত ১৬ মে। বিয়ে ঈদের পর। কয়েকদিন ধরে আমি অসুস্থ। না হলে খবরটি আরো আগেই জানাতাম।’

গত ২০০৮ সালের ২১ মার্চ চাঁদনীকে বিয়ে করেন বাপ্পা মজুমদার। দীর্ঘ ১০ বছর সংসার করার পর চাঁদনী কিছুদিন আগে সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দেন। সেখান থেকে বোঝা যায়, তাদের সম্পর্কের অবনতি হয়েছে। তখন থেকে গুঞ্জন ছিল তাদের মধ্যে ডিভোর্স হয়ে গেছে। তবে কেউ মুখ খেলেননি এ বিষয়ে।

তাহলে কবে চাঁদনির সঙ্গে ডিভোর্স হলো- এমন প্রশ্নসহ বিয়ের বিষয়ে আর কোনো কথা বলতে চাইলেন না বাপ্পা। তিনি বলেন, ‘একটু আগে তাজিন আহমেদের মৃত্যুর খবর পেলাম। এখন বাকি বিষয়ে কথা বলতে চাচ্ছি না। সে আমাদের বন্ধু ছিল। তার খবরটা শোনার পর থেকে আমি বেশ এলোমেলো হয়ে গেছি।’







অন্যদিকে ২০০৯ সালের ২০ জুন উপস্থাপক-পরিচালক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেন তানিয়া হোসাইন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।