বাংলাদেশে ‘শাকিব খান’ বলিউডের সালমান খানের মতো জনপ্রিয়: পায়েল

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ঢালিউড সুপারস্টার শাকিব খানের তুলনা টানলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। ঈদে মুক্তি পেতে চলেছে শাকিব খান অভিনীত ছবি ‘ভাইজান এলো রে’। এতে শ্রীবন্তীর পাশাপাশি অভিনয় করেছেন পায়েলও। ছবিটিসহ ব্যক্তিগত নানা বিষয় নিয়ে ভারতীয় গণমাধ্যমকে একটি দীর্ঘ সাক্ষাৎকার দিয়েছেন অভিনেত্রী।







মুখের কথা শেষ হতেই সাংবাদিকের প্রশ্ন ‘ভাইজান’ কথাটা শুনলে প্রথমেই যার কথা মাথায় আসে তিনি সালমান খান। তাই না? জবাবে অভিনেত্রী হেসে বলেন, সালমান তো সকলের ভাইজান। তা নিয়ে সন্দেহ নেই! তবে আমার বিশ্বাস, এই ছবিটা মুক্তি পেলে বাঙালি দর্শকও শাকিবকে ভাইজান বলে মেনে নেবেন। ছবিতেও দ্বৈত চরিত্রে অভিনয় করেছে। দুটি চরিত্রেই নিজেকে উজাড় করে দিয়েছে শাকিব।







সেখানে একটি প্রশ্নের জবাবে পায়েল বলেন, ”বাংলাদেশে শাকিব আমাদের দেশের সালমান খানের মতো জনপ্রিয়। ওর মতো একজন সুপারস্টারের সঙ্গে অভিনয় করা নিয়ে একটু চিন্তাতেই ছিলাম। তবে শ্যুটিংয়ের সময় দেখলাম, শাকিব অসম্ভব ডাউন-টু-আর্থ! ওর বিন্দুমাত্র ট্যানট্রাম নেই! অভিনেতা হিসেবেও অসম্ভব ডেডিকেটেড। জয়দ্বীপদা (মুখোপাধ্যায়, পরিচালক) যেভাবে শট দিতে বলেছে, শাকিব সেভাবেই অভিনয় করেছে।”