‘দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না’

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির সংসার জীবন কেমন কাটছে? গুঞ্জন উঠেছে স্বামী অপুর সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। তবে মাহির সাম্প্রতিক ফেসবুক স্ট্যাটাস বলছে অন্য কথা।

নিজের ফেসবুকে লেখা এক স্ট্যাটাসে মাহি লিখেছেন, “দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না। আজকে আমি, ‘স্যরি আমরা’, আমাদের বিবাহিত জীবনের তৃতীয় বছরে পা দিবো।”







স্বামী পারভেজ মাহমুদ অপুকে উদ্দেশ্য করে মাহি বলেন, “কান খুলে শুনে রাখো। আজকে থেকে আমাকে একা একা আর যেনো ঝগড়া করতে না হয়। যখনি আমি ক্ষেপে যাব, তুমিও আমার উপর ক্ষেপে যাবা। আর আমরা ঝগড়া শুরু করে দিবো। কী, মজাটাই-না হবে, দুইজন মিলে ঝগড়া করবো। কাপড়-চোপড়, চিরুনি, পারফিউমের বোতল, ঝাড়ু আরও কত কী! ছুঁড়াছুঁড়ি করবো, ওয়াও!







এই নায়িকা আরও বলেন, “আর যদি ঝগড়া না করে চুপচাপ থেকে শুধু আমার চিল্লাচিল্লি শোনো, তবে যা যা ছুঁড়ে মারবো সবকিছু ক্যাচ ধরো। তাহলে ২ মিনিট পরে যখন মাথা ঠান্ডা হবে তখন আর আই লাভ ইউ বলবো না, এক্কেবারে খামচি মারবো।মনে থাকে যেনো।”

নায়িকা মাহির এমন ফেসবুক স্ট্যাটাসের পর অনেকেই হয়তো বুঝে যাবেন স্বামীর সঙ্গে বেশ ভালোয় দাম্পত্যজীবন উদযাপন করছেন তিনি। ঝগড়া-আনন্দ-ভালোবাসায় সংসার জীবন কাটছে এই তারকার।