ছবি পোস্ট করে আবারও ভাইরাল শাহরুখকন্যা সুহানা!

ইন্টারনেট দুনিয়ায় যেসব বলিউড তারকার নিয়মিত খোঁজখবর রাখা হয়, তাঁদের মধ্যে বেশ ওপরের দিকেই রয়েছেন শাহরুখ খান। তবে তাঁর মেয়ে সুহানাও কম যান না। বলিউডে পা রাখার আগেই ইন্টারনেট দুনিয়ায় ছবি দিয়ে প্রায়ই ঝড় তোলেন শাহরুখকন্যা।







সে রকমই একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, লন্ডনের একটি রাস্তায় বান্ধবীর সঙ্গে তোলা ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে।

ছবিতে শাহরুখকন্যাকে দেখা গেছে খোলা চুল, নেভি ব্লু রঙের পোশাকে। এ ছাড়া সাদা রঙের স্নিকারও পরেছিলেন সুহানা। বর্তমানে লন্ডনেই অবস্থান করছেন সুহানা। কয়েক দিন আগেই নিজের ১৮তম জন্মদিন পালন করেছেন সুহানা।







সুহানা
তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানাতে শাহরুখ খান তাঁর টুইটারে লিখেন, ‘সকল মেয়ের মতো আমি জানতাম তুমি উড়ার জন্য তৈরি হয়েছ। এবং এখন তুমি বৈধভাবে সেটা করতে পারবে, যেটা তুমি ১৬ বছর বয়স থেকেই করে আসছ। ভালোবাসি তোমাকে।’







তবে ১৮-তে পা দিলেও এখনই বলিউডে দেখা যাচ্ছে না তাঁকে। শাহরুখের কড়া নির্দেশ, গ্র্যাজুয়েশনের আগে সিনেমায় নাম লেখাতে পারবেন না তিনি। যদিও বলিউডে পা রাখতে প্রস্তুতি নিতে শুরু করেছেন সুহানা।

সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশুটে দেখা গেছে তাঁকে। শাহরুখ খান ও গৌরী সেনের দ্বিতীয় সন্তান সুহানা। বর্তমানে মুম্বাইয়ের ধিরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করছেন তিনি।