বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল গাড়ি কিনলেন নীতা আম্বানী, দাম জানলে অবাক হবেন

ইন্ডিয়াতে ধনী কয়েক জনের নাম আসলে নীতা আম্বানীর নামটা ও আসে । আর আম্বানী পরিবার কে চিনে প্রায় সবাই । আপনারা সকলেই নীতা আম্বানীকে চিনেন ।যে মুম্বাই ইন্ডিয়ান্সের টিমকে পরিচালনা করে থাকে । নীতা আম্বানীকে নিয়ে প্রতিনিয়ত সংবাদ পত্রের পাতায় খবর ছাপানো হয়।







আর এখন বড় পরিবারের একজন অংশ হাওয়া নীতা আম্বানী একটি মধ্যবিত্ত পরিবার থেকে এসেছেন ।আর বিয়ের পর তাঁর ভাগ্য বদলে যায় আর আজ তিনি শুধু দামী জিনিস ব্যভার করে থাকেন ।







আর এই কিছু দিন আগে নীতা আম্বানী একটি নতুন গাড়ি কিনেছেন ।আর সেই গাড়িটি হল Audi A9 Chameleon গাড়ি ।আর এই গাড়িটি এখন বাজারে নতুন এসেছে ।আর আপনাদের জানিয়ে দিন যে এই গাড়িটি এখন ইন্ডিয়াতে আসেনি ।আর গাড়িটি ইউএস এ থেকে নিয়ে আসা হয়েছে তাই এটির দাম আরও বেশী ।







আর খবর অনুযায়ী এই গাড়িটির দাম ১০০ কোটী টাকা থেকে বেশী ।আর একজন ড্রাইভার জানাই তাদের গাড়ির সব থেকে বেশী সখ ।আর এখন তাদের বাড়িতে যে সব গাড়িগুলি আছে সেই সব গাড়ি গুলির মধ্যে আবার আর একটি দামী গাড়ি যুক্ত হয়ে গেল ।আর বলা হচ্ছে যে আম্বানীর বাড়িতে যেসব গাড়ি গুলি আছে সেই সব গাড়ি গুলি বড় গাড়ি কোম্পানী শো রুমেও দেখতে পাওয়া যাবে না ।