এই রঙের দেওয়াল হলে সেক্স লাইফ রঙিন

রঙের সঙ্গে মস্তিষ্কের গভীর সম্পর্ক রয়েছে। আমরা নয়, বলছেন মনোবিদরা। কখনও ভেবে দেখেছেন, জীবনের সেরা সময়কে পার্পল প্যাচ কেন বলে?

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ঠিকই ধরেছেন, পার্পল বা আলট্রা ভায়োলেট রংটি বিলাসবহুল জীবন, সম্পদ, রাজকীয়তা, উন্নত জীবনের প্রতীক। আর এই রংটির সঙ্গে মানসিকতারও সম্পর্ক খুব নিবিড়। মনোবিদরা বলছেন, এই রঙের দেয়াল বেডরুমে থাকলে যৌন জীবন মধুর হতে পারে।













যদি আপনার রংটি বিশেষ পছন্দ না হয়, কিংবা যদি এ মুহূর্তে বেডরুমের রং পাল্টানোর ইচ্ছে না থাকে, তবে ঘরের পর্দা, কুশন কভার ইত্যাদি এই রঙের ব্যবহার করতে পারেন। এর সঙ্গে রুপোলি রঙের খুব ভালো কম্বিনেশন হয়।













মনোবিদরা আরও জানাচ্ছেন, পার্পল রঙ কিন্তু সহজেই দৃষ্টি আকর্ষণ করে এবং মনকে ছুঁয়ে যায়। বিশ্বাস হচ্ছে না? তবে পরের উদাহরণটি দেখলেই বুঝতে পারবেন।













এ দেশে একটি বিশেষ চকোলেট প্রস্তুতকারি সংস্থা প্রাপ্তবয়স্কদের দৃষ্টি আকর্ষণ করতে এই রঙের মোড়ক ব্যবহার করে। আশা করি আপনারা বুঝতেই পারছেন কোন সংস্থার কথা এখানে বলা হচ্ছে। এখানেও আরও একটি চমকপ্রদ তথ্য দেওয়া যেতে পারে।













‘দিদি তেরা দেবর দিওয়ানা’ গানটির কথা মনে আছে? মাধুরী দীক্ষিত কী রঙের শাড়ি পরেছিলেন সেটা খেয়াল আছে? পার্পল। গোলাপি, লাল ইত্যাদি ফেমিনিন রঙ থাকতে বাছা হয়েছিল পার্পলকেই। তার পেছনেও যুক্তিটা একই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন