তিন দিন পর মুক্তি পওয়া নিয়ে আশরাফুল যা বললেন,,,,

২013 সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) স্পট ফিক্সিংয়ের জন্য সব ধরনের ক্রিকেট থেকে মোহাম্মদ আশরাফুলকে আট বছর নিষিদ্ধ করা হয়। তবে, এটি 5 বছর পরে কমিয়ে আনা হয়। এখন দেশের সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান সব ধরনের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাবে। 13 আগস্ট থেকে, মোহাম্মদ আশরাফুলের মাধ্যমে সব ধরনের ক্রিকেট নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে। নিষিদ্ধ হওয়ার পর, জাতীয় দলের খেলতে কোন বাধা থাকবে না।

সাবেক অধিনায়ক এএসপিএন ক্রিকইনফোকে বলেন, পাঁচ বছরের নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর জনপ্রিয় ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইটটি। তিনি বলেন, “আমি ২013 সালের 13 ই অগাস্টের জন্য অপেক্ষা করছিলাম। পাঁচ বছরেরও বেশি সময় ধরে আমি নির্বাসনে রয়েছি।

যদিও আমি গত দুই বছরে দেশীয় ক্রিকেটে খেলেছি, কিন্তু এখন আমি জাতীয় দলের জন্যও উন্মুক্ত। বাংলাদেশের জন্য আবারও খেলতে আমার জন্য এটি একটি বড় অর্জন হবে। “এ ছাড়াও, ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) গতকাল কালারগঞ্জে চূড়ান্ত পর্বে আশরাফুলের সঙ্গে পাঁচটি সেঞ্চুরি করেছেন।

তিনি বলেন, “আমার রিটার্নের প্রথম মৌসুমটি খুব ভালো ছিল না, তবে ২017-18 সালে আমি ভাল খেলেছি। আশা করছি, আমি আসন্ন মৌসুমে ভালো খেলতে পারব।” তিনি আরও বলেন, “এখন আমি আমার পারফরম্যান্সের সুযোগ পেতে পারি। আমি ইতিমধ্যেই এক মাসের প্রশিক্ষণ কর্মসূচি গ্রহণ করেছি এবং 15 আগস্টের আগে জাতীয় ক্রিকেট লীগের সামনে আরেকটি প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নেব। “তিনি বলেন, ২737 ম্যাচে 3437 রান এবং 61 টি টেস্টে 177 টি ওয়ানডে খেলেন তিনি। বাংলাদেশের জন্য