জনতার সামনে অঝোরে কেঁদে চোখের পানি ফেললেন এসপি নূরুল

হাজার হাজার জনতার সামনে আবেগ ধরে রাখতে না পেরে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার ও চাঁপাইনবাবগঞ্জের গর্বিত সন্তান সৈয়দ নুরুল ইসলাম।













তিনি তার চোখের পানি জনতার কাছ থেকে আড়াল করতে চেয়েও পারেননি। বারবার চোখ মুছতে মুছতে কাঁদলের আঝোরে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম গত ৯ এপ্রিল ময়মনসিংহ সদরের ৫নং চরসিরতা ইউনিয়নে গিয়েছিলেন কাশেম হত্যার বিচার প্রার্থীদের এক বিশাল সমাবেশে। সমাবেশের আয়োজন করেছিলেন এলাকাবাসী। সমাবেশ স্থলে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে দেখে উৎসুক জনতার ঢল নামে। তারা একের পর এক শ্লোগান দিতে থাকেন এবং দাবী জানাতে থাকেন কাশেম হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে তাদের কে যেন দৃষ্ঠান্তমূলক শাস্তি প্রদানে পুলিশ সুপার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।













একই সময় নিহত কাশেমের পরিবারের আহাজারিতে সমাবেশে বিষাদের ছায়া নেমে আসে। এ সময় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামও আবেগ ধরে লাখতে না পেয়ে কাঁদতে থাকেন। সেই সাথে সমাবেশের বিশেষ অথিতি কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম (পিপিএম)এবং পুলিশ পরিদর্শক মুশফিকুর রহমানসহ অন্যান্য অথিতি বৃন্দ এবং জনতার মাঝে বেদনার ছায়া নেমে আসে।













এসপি নুরুল ইসলাম সমাবেশ স্থলে জোরালো ভাষায় অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্ঠান্ত মূলক শাস্তি প্রদান করা হবে বলে জানান। তিনি এ সময় নিহত কাশেমের পরিবার বর্গের হাতে আর্থিক সহায়তা তুলে দেন এবং তাদের আশ্বস্ত করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন