সাকিব-তামিমদের জন্য দু:সংবাদ

পিএসএলের তৃতীয় আসর মাঠে গড়াবে আগামী ২২ ফেব্রুয়ারি। শারজাহ এবং দুবাইয়ে অনুষ্ঠিত হবে এই লীগ। তবে সব ঠিক থাকলে দুটি প্লে-অফ ম্যাচ ও ফাইনাল হবে পাকিস্তানের মাটিতে। পিএসএলে সাকিব-তামিমদের জন্য দু:সংবাদ।

পিএসএলের এ আসরে খেলবেন বাংলাদেশের চার তারকা। তারা হলেন- সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমান।

লাহোর ক্যালান্ডারসে খেলবেন মোস্তাফিজ। সাবেক দল কোয়েন্টা গ্লাডিয়েটরসের হয়ে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ। অন্যদিকে সাকিব ও তামিম খেলবেন পেশোয়ার জালমির হয়ে।

পিএসএলের উদ্বোধনী ম্যাচে মূলতান সুলতানের বিপক্ষে মাঠে নামবে সাকিব-তামিমদের পেশওয়ার জালমি। তবে মাঠে নামার আগে দুঃসংবাদ পেতে হল জালমিকে।

ইনজুরির কারণে প্রথম ম্যাচে দেখা যাবে না পাকিস্তানের পেসার হাসান আলীকে। তার জায়গায় দেখা যাবে অলরাউন্ডার উমিদ আসিফ। এছাড়াও ইভিন লুইসের বদলে দলে নেয়া হয়েছে ইংল্যান্ড ব্যাটসম্যান রিকি ওয়েসলেসকে।

অন্যদিকে ইনজুরির কারণে খেলতে পারবেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কারণ সামনে শ্রীলঙ্কা-ভারতের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ। তাই কোনো প্রকার ঝুঁকি নিতে চাননা সাকিব। আর তার পরিবর্তে ইংলিশ স্পিন অলরাউন্ডার ডওসনকে দলে টেনেছে জালমি।