এই ছবি নিয়েই এখন গণ্ডগোল!

সোনমের রিসেপশনের রাতে সালমান ও অর্জুনের ঠাণ্ডা লড়াই নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। বলিউডের আনাচে কানাচেতে এনিয়ে আলোচনা শুরু হয়। শোনা যায়, মালাইকা অরোরার সঙ্গে অর্জুনের সম্পর্কের বিতর্কই নাকি সালমানের রাগের মূল কারণ। আর সেজন্যই সেই রাতে অর্জুনের দিকে ফিরেও তাকাননি সালমান!













মালাইকার সঙ্গে সম্পর্কের বিতর্ক অর্জুন এড়িয়ে যেতে চাইলেও , তা আবারও মাথা চাড়া দিয়ে দিয়ে উঠেছে। এবার বিতর্ক এক ছবিকে ঘিরে। ইনস্টাগ্রামে অর্জুন একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে অর্জুন কাপুরকে। আর সেই ছবিতে ‘লাইক’ করেন মালাইকা!













উল্লেখ্য, সালমানের ভাই আরবাজ খানের সঙ্গে যখন মালাইকার বিবাহ বিচ্ছেদ হয়, তখন আঙুল ওঠে অর্জুনের দিকে। আরবাজ -মালাইকার ১৮ বছরের সম্পর্ক নষ্ট হওয়ার মূল কারণ হিসাবে দায়ী করা হয় অর্জুন কাপুরকে। জানা যায়, অর্জুনের বাবা বনি কাপুর ছেলেকে শাসন করে স্পষ্ট জানান, মালাইকার থেকে অর্জুন যেন দূরে থাকেন।







image
সেই মতো নিজেকে মালাইকার থেকে আলাদা রাখতেও শুরু করে দেন অর্জুন। কারণ, এতে সালমানের সঙ্গ সম্পর্ক খারাপ হচ্ছিল অর্জুনের। সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ হওয়ার জন্য বহু ফিল্মে সুযোগ পাচ্ছিলেন না অর্জুন।