Thursday , September 19 2019

কেকে গুলি করে জন্মদিন উদযাপনের ভিডিও ভাইরাল

জন্ম’দিন নিয়ে সবারই ভিন্নরকম কিছু পরিকল্পনা থাকে। প্রত্যেকেই চায় তার জন্ম’দিনকে স্ম’রণীয় করে রাখতে। কিন্তু এমন ব্যতিক্রমীভাবে কয়জন আর জন্ম’দিন পালন করেন। ভারতের উত্তরপ্রদেশে কেকে গু’লি করে এক যুবক তার জন্ম’দিন উদযাপন করেছেন।

সেই তরুণের জন্ম’দিন উদযাপনের ভিডিও এখন সামাজিক যোগাযোগের মাধ্যমসহ ইন্টারনেট জগতে ভাইরাল হয়েছে। উত্তরপ্রদেশের বাগপত জে’লার সারুরপুর খেরকি গ্রামের ওই যুবকের জন্ম’দিন ছিল গত বুধবার।

কলকাতার দৈনিক আনন্দবাজার পত্রিকা তাদের এক অনলাইন প্রতিবেদনে নিজের জন্ম’দিনের কেকে গু’লি করে দেশটির এক তরুণের এ অ’ভিনব উদযাপনের খবর প্রকাশিত হয়েছে। আনন্দবাজার বলছে, অ’ভিনব এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় হইচই।

ভিডিওতে দেখা যাচ্ছে, পরিকল্পনামতো বন্ধুবান্ধবদের একত্রিত করে তাদেরকে নিয়ে জন্ম’দিন উদ্যাপনের প্রস্তুতি নিচ্ছেন ওই যুবক। তার হাতে একটি দেশি পি’স্তল দেখা যায়। কেকটি মাঝখানে রাখার পর যুবকটি তাতে গু’লি করেন; এরপরই বন্ধুবান্ধবরা তাকে জন্ম’দিনের শুভেচ্ছা জানানো শুরু করেন।

ভিডিওটি অনলাইনে ছড়িয়ে পড়ার পর টনক নড়ে বাগপত পু’লিশের। বেআইনি অ’স্ত্র ব্যবহারের অ’ভিযোগে ওই যুবককে শিগগিরই গ্রে’ফতার করারও প্রতিশ্রুতি দিয়েছে তারা। তবে এখন পর্যন্ত তাকে গ্রে’ফতার করা গেছে কি-না।